শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
রাজশাহীর বাঘা থানা পুলিশের মাস্ক বিতরণ

রাজশাহীর বাঘা থানা পুলিশের মাস্ক বিতরণ

মো: সামিউল ইসলাম, রাজশাহী প্রতিনিধি :

বিশ্বব্যাপী দ্রুত ছড়িয়ে পড়া একটি সংক্রামক ব্যাধির নাম করোনা ভাইরাস। এটি সারা পৃথিবীর মানুষের কাছে এখন সবচেয়ে বড় আতঙ্ক হয়ে দাড়িয়েছে। এর কালো থাবায় অকালে প্রান হারাচ্ছে দুগ্ধ শিশু থেকে শুরু করে আবাল বৃদ্ধ বনিতা। এটি প্রতিরোধ ও জনগনকে সচেতন করতে মাঠে নেমেছে বাঘা থানা পুলিশ।
বিশেষজ্ঞরা বলছেন, বায়ু জনিত করোনার দ্বিতীয় ঢেউ বর্তমানে সারা বিশ্বের মানুষের জীবনের গতিধারা পাল্টে দিয়েছে। এ থেকে বাঁচার একমাত্র উপায় মাস্ক এবং হ্যান্ড সেনিট্রেশন ব্যবহার। এ জ

 

ন্য মাঠে নেমেছে বাঘা থানা পুলিশ। তাঁরা নিজেদের গাড়িতে জনসাধারণকে সচেতন করতে একদিকে মাইকিং ,অপর দিকে রাস্তায় দাড়িয়ে যেসব মানুষের মুখে মাস্ক নেই তাদের মুখে নিজ হাতে মাস্ক পরিয়ে দিচ্ছেন। শনিবার বাঘা পৌর ভবনের সামনে এমনটি দৃশ্য লক্ষা করা গেছে। পুলিশের এই কর্মকান্ডকে স্বাগত জানিয়েছেন এলাকার সাধারণ মানুষ।

 

চিকিৎসকরা জানান, করোনা আক্রান্ত ব্যক্তির হাঁচি-কাশির সংস্পর্শে এলে কিংবা তার সঙ্গে হাত মেলালেও সংক্রমিত হতে পারে যে কেউ। তাই এ ভাইরাস থেকে বাঁচতে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। একই সাথে হ্যান্ড সেনিট্রেশন ব্যবহার বাধ্যতা মূলক। এ দিক থেকে যারা মাস্ক বিহীন বাইরে ঘুরে বেড়াচ্ছেন তাদের সতর্ক করতে রাস্তায় নেমেছে পুলিশ।

 

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, মহামারি করোনা উপদ্রব মাঝ খানে কিছুটা কমলেও আবার নতুন করে বাড়তে শুরু করেছে। এ অবস্থায় আমাদের সবাইকে সচেতন হতে হবে এবং অন্যকে এই দুর্যোগ মোকাবেলা সচেতন করতে হবে। আমরা মাননীয় পুলিশ সুপার মহাদ্বয়ের দিক-নির্দেশনায় কাজ করে যাচ্ছি ।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com