বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
হত্যার হুমকি দেওয়ায় অভিনেত্রী পায়েল আটক

হত্যার হুমকি দেওয়ায় অভিনেত্রী পায়েল আটক

নিউজ ডেস্ক :

হত্যার হুমকি দেওয়ায় বলিউড অভিনেত্রী পায়েল রোহাতগিকে গ্রেপ্তার করেছে আহমেদবাদ স্যাটেলাইট পুলিশ। ইন্ডিয়া টুডে এই তথ্য জানিয়েছে। জানা যায়, পায়েল যেখানে থাকেন সেখানকার সোসাইটির সভাপতিকে হত্যার হুমকি দিয়েছেন তিনি। এছাড়া প্রায়ই তার প্রতিবেশীদের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। সম্প্রতি এই অভিনেত্রীর বিরুদ্ধে অশোভন আচরণের মামলা দায়ের হলে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

 

এদিকে শুক্রবার (২৫ জুন) গ্রেপ্তারের আগে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন পায়েল। এতে দেখা যায়, তিনি পূজা করছেন। পোস্টের ক্যাপশনে এই অভিনেত্রী দাবি করেছেন, সবাই তার ক্ষতি করার চেষ্টা করছেন। এ থেকে মুক্তির জন্য প্রার্থনা করছেন তিনি।

 

তবে অভিনেত্রী পায়েল রোহাতগিকে নিয়ে বিতর্ক নতুন নয়। এর আগে ভারতের প্রথম প্রধানমন্ত্রী পন্ডিত জওহরলাল নেহরু ও তার পরিবারকে হেয় করায় গ্রেপ্তার হয়েছিলেন তিনি। এছাড়া প্রায়ই বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক বিষয় নিয়ে নিজের মত প্রকাশ করে আলোচনায় আসেন এই অভিনেত্রী।

 

২০০২ সালে ‘ইয়ে ক্যায়া হো রাহা হ্যায়’ সিনেমার মাধ্যমে বলিউড পা রাখেন পায়েল। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। পরবর্তী সময়ে ‘বিগ বস’, ‘খতরো কে খিলাড়ি’, ‘নাচ বালিয়ে’ প্রভৃতি রিয়েরিটি শোয়েও অংশ নিয়েছেন। যদিও বর্তমানে অভিনয়ে খুব একটা নিয়মিত নন তিনি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com