শনিবার, ৩১ Jul ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
জাতীয় স্মৃতিসৌধে নতুন সেনাপ্রধানের শ্রদ্ধা

জাতীয় স্মৃতিসৌধে নতুন সেনাপ্রধানের শ্রদ্ধা

নিউজ ডেস্ক :

সাভার জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, ওএসপি, এনডিইউ, পিএসসি।

 

শনিবার সকাল ১১ টায় সড়ক পথে জাতীয় স্মৃতিসৌধে পৌঁছান নতুন সেনাপ্রধান। এ সময় তাকে বরণ করে নেন সাভার সেনানিবাসের ৯ম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক।

 

পুষ্পস্তবক অর্পণ শেষে তিনি বীর শহীদদের সম্মানে সালাম প্রদর্শন করেন। এ সময় শহীদদের স্মরণে বিউগলে করুণ সুর বাজানো হয় এবং সেনাবাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে।
পরে সেনাপ্রধান জাতীয় স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে সই করে সকাল সোয়া ১১ টার দিকে সৌধ প্রাঙ্গণ ত্যাগ করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক, গণপূর্ত বিভাগের প্রধান বৃক্ষপালনবিদ মো. আহসান হাবীব, ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার ও জাতীয় স্মৃতিসৌধের উপসহকারী প্রকৌশলী মিজানুর রহমানসহ অনেকে।

 

এর আগে বৃহস্পতিবার (২৪ জুন) নতুন সেনাপ্রধান জেনারেল শফিউদ্দিন আহমেদকে র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তাকে র‌্যাঙ্ক ব্যাজ পরান নৌবাহিনী প্রধান রিয়ার এডমিরাল এম শাহীন ইকবাল ও বিমান বাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল শেখ আব্দুল হান্নান। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com