বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
করোনা রোধে সিডনিতে লকডাউন

করোনা রোধে সিডনিতে লকডাউন

নিউজ ডেস্ক :
করোনার ব্যাপক সংক্রামক ডেল্টা ভেরিয়্যান্ট নিয়ন্ত্রণে সিডনিতে লকডাউনের সময় বাড়ানো হয়েছে। গতকাল থেকে সেখানে সপ্তাহব্যাপী লকডাউন শুরু হয়েছে। এ কারণে অস্ট্রেলিয়ার বৃহত্তম নগরী সিডনির সড়কগুলো জনশূন্য হয়ে পড়েছে। কর্তৃপক্ষ সতর্ক করে বলেছে, বিধিনিষেধ আরো জোরদার করা হতে পারে।

 

একটি আন্তর্জাতিক ফ্লাইট ক্রু’র মাধ্যমে সংক্রমণ ছড়িয়ে পড়ায় এখন পর্যন্ত ৮০ জনের বেশী মানুষের করোনা শনাক্ত হয়েছে। ক্রুদের বিমান বন্দর থেকে একটি কোয়ারেন্টিন হোটেলে নিয়ে যাওয়া হয়েছে। কয়েক মাস স্থানীয় সংক্রমণ নিম্ন পর্যায়ে আসায় স্বাভাবিক অবস্থার পরে এই নতুন সংক্রমণ নগরবাসীর জন্য একটি বড় ধাক্কা। মধ্যরাতে হঠাৎ করে এই লকডাউন কার্যকর হওয়ায় সিডনির ব্যবসায়িক এলাকা এবং সমৃদ্ধ পূর্ব শহরতলি জুড়ে আনুমানিক ১০ লাখ মানুষ এই সংকটে ক্ষতিগ্রস্ত হচ্ছে।

 

কোভিড- ১৯ মোকাবিলায় অস্ট্রেলিয়া বিশ্বের অন্যতম সফল দেশ, প্রায় ২৫ মিলিয়ন জনসংখ্যার এই দেশটিতে মাত্র ৩০ হাজার লোক করোনা আক্রান্ত হয়েছে এবং ৯১০ জনের মৃত্যু হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com