বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
খাবারের তালিকায় খাসির মাংস না থাকায় অন্য নারীকে বিয়ে করে বাড়ি ফিরলেন বর

খাবারের তালিকায় খাসির মাংস না থাকায় অন্য নারীকে বিয়ে করে বাড়ি ফিরলেন বর

নিউজ ডেস্ক :
খাবারের তালিকায় খাসির মাংস ছিল না। তা দেখে রেগে আগুন বর। শেষপর্যন্ত তিনি বিয়েটাই ভেঙে দিলেন এবং কনের বাড়ি থেকে চলে আসার সময় অন্য নারীকে বিয়ে করে বাড়ি ফেরেন। ঘটনাটি ভারতের ওডিষ্যা রাজ্যে।

 

দেশটির একটি গণমাধ্যমের খবরে বলা হয়, বিয়ের দিন খাবারের তালিকায় খাসির মাংস না থাকায় রাগান্বিত হয়ে বিয়ে ভেঙে দেন বর। এরপর সোজা নিজ বাড়ির পথে রওনা দিয়ে পথিমধ্যে অন্য এক নারীকে বিয়ে করে ফেলেন ২৭ বছর বয়সী বর রমাকান্ত পাত্র।

 

তার বাড়ি রাজ্যের কেওনঝড় জেলায়। গত বুধবার বিকেলে তিনি পাশের জেলার বাঁধাগাঁওয়ে বিয়ে করতে গেলে শুরু থেকেই সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু বিপত্তি বাধে খাবার পরিবেশনের সময়। দেখা যায়, খাবারের তালিকায় খাসির মাংস নেই। তখনই শুরু হয় লঙ্কাকাণ্ড।

 

জানা গেছে, প্রথমে খাবার পরিবেশনকারীদের সঙ্গে বরপক্ষের শুরু হয় তর্ক এবং মুহূর্তেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। একপর্যায়ে বর তা জানতে পেরে বিয়ে করবেন না বলে সরাসরি জানিয়ে দেন। অনেক কাকুতি মিনতি করেও তাকে আর রাজি করানো যায়নি।

 

শেষে বাড়ি ফিরে আসার পথে ওই রাতেই অন্য নারীকে বিয়ে করেন পাত্র। তবে ঘটনাটি নিয়ে কনেপক্ষ এখন পর্যন্ত থানায় অভিযোগ দায়ের না করায় কোনো ব্যবস্থা গ্রহণ করতে পারেনি কর্তৃপক্ষ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com