বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
বিনম্র শ্রদ্ধায় শহীদ কামারুজ্জামানের জন্মবার্ষিকী উদযাপন

বিনম্র শ্রদ্ধায় শহীদ কামারুজ্জামানের জন্মবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিনিধি :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মহান মুক্তিযুদ্ধের সংগঠক, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের ৯৮তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রাজশাহীতে বিভিন্ন কর্মসূচি পালনের মাধ্যমে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করা হয়।

 

শহীদ কামারুজ্জামানের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে কাদিরগঞ্জে কবরে পুষ্পস্তবক অপর্ণ ও কবর জিয়ারত করেছেন তাঁর দৌহিত্রী বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা। শনিবার দুপুরে ডাঃ অর্ণা জামান মহানগর ছাত্রলীগ ও রাসিক কাউন্সিলরদের সাথে নিয়ে রাজশাহীর কাদিরগঞ্জ এলাকায় অবস্থিত শহীদ এএইচএম কামারুজ্জামান হেন’র সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন। এরপর সুরা ফাতিহা পাঠ করে মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার নাতনি জামাই রেজভী আহমেদ রেজভী আহমেদ ভুঁইয়া, ১৩ নং ওর্য়াড কাউন্সলির মো: আব্দুল মোমনি, ১৪ নং ওর্য়াড কাউন্সলির আনোয়ার হোসনে আনার, ২০ নং ওর্য়াড কাউন্সলির রবিউল ইসলাম, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মাদ সিয়াম, সাধারণ সম্পাদক সিরাজুম মোবিন সবুজ প্রমুখ।

 

এরআগে শহীদ জাতীয় নেতা কামারুজ্জামানের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ডা. আনিকা ফারিহা জামান অর্ণা জামান শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্নবাসন কেন্দ্রে ছোট শিশুদের মাঝে উন্নত খাবার বিতরণ করেন।

 

বিকেলে শহীদ কামারুজ্জামানের কবর জিয়ারত করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন ও আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সোহেল, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল মমিন সহ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com