শনিবার, ৩১ Jul ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
তানোরে করোনা বিষয়ে উদ্বুদ্ধকরণ কর্মসূচী পালন

তানোরে করোনা বিষয়ে উদ্বুদ্ধকরণ কর্মসূচী পালন

নিজস্ব প্রতিনিধি:

করোনাভাইরাসের সংক্রমণ আবার বেড়ে যাওয়ায় মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠে নেমেছে পুলিশ। রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনের নির্দেশনায় ‘মাস্ক পরার অভ্যাস, কোভিডমুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্য নিয়ে উদ্বুদ্ধকরণ কর্মসূচী পালন করেছে তানোর থানা পুলিশ।

এউপলক্ষে আজ (২৬ জুন) শনিবার সকাল ১১টার দিকে তানোর থানা চত্বর থেকে পুলিশের একটি র‌্যালী বের করা হয়। পরে স্বাস্থ্যবিধি মেনে র‌্যালীটি উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানায় গিয়ে শেষ হয়।

থানার আয়োজনে র‌্যালীতে উপস্থিত ছিলেন তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান,  তদন্ত ওসি আব্দুল বারী, এসআই আমিরুল ইসলাম, এএসআই আশরাফুল আলম, তানোর প্রেস ক্লাবের সভাপতি সাইদ সাজু, সহ-সভাপতি আশরাফুল আলম, সহ-সভাপতি লুৎফর রহমান, তানোর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক টিপু সুলতান ও তানোর প্রেস ক্লাবের কোষাধক্ষ্য সোহেল রানা ছাড়াও পুরো থানার পুলিশ সদস্যগণ।

এসময় পুলিশের পক্ষ থেকে বিনামূল্যে বেশ কয়েকশ মাস্ক বিতরণ করা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com