শনিবার, ৩১ Jul ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
সাপাহারে করোনা উপসর্গ নিয়ে এক রোগীর মৃত্যু

সাপাহারে করোনা উপসর্গ নিয়ে এক রোগীর মৃত্যু

বাবুল আকতার, স্টাফ রিপোর্টার. নওগাঁ :

নওগাঁর সীমান্তবর্তী সাপাহার উপজলায় করোনা উপসর্গ নিয়ে সাপাহার হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় শুকুর আলী নামের এক রোগীর মৃত্যু হয়েছে। শুকুর আলী উপজেলা সদরের গোডাউনপাড়ার মৃত দলিল উদ্দীনের ছেলে।

 

করোনা উপসর্গ নিয়ে সে শনিবার রাত সাড়ে ৮টার দিকে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  ভর্তি হয়ে চিকিৎসাধীনাবস্থায় রবিবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয় বলে বিষয়টি উপজেলা স্বাস্থ্যবিভাগ নিশ্চিত করেছেন।

 

এবিষেেয় উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: রুহুল আমিন এর সাথে কথা হলে তিনি বলেন যে, মৃত শুকুর আলীর এখানে তার করোনা টেষ্ট করানো হয়নি তবে মৃত্যুকালে তার শরীরে করোনার উপসর্গগুলি বিদ্যমান ছিল। সাপাহার উপজেলায় বর্তমানে করোনায় আক্রান্ত রোগীর সংখ্য ৩০৩জন এবং করোনায় আক্রান্ত হয়ে ৮জন রোগী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের ভর্তি রয়েছে। এখানে প্রতিদিন করোনা টেষ্টে পজেটিভ রোগীর শতকরা হার ১৫% বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com