বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
সাপাহারে ইউএনও ও এসিল্যান্ড এর সংবাদ বর্জনের সিদ্ধান্ত

সাপাহারে ইউএনও ও এসিল্যান্ড এর সংবাদ বর্জনের সিদ্ধান্ত

বাবুল আকতার, স্টাফ রিপোর্টার নওগাঁ :
নওগাঁর সাপাহারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন ও সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন এর সব ধরনের সংবাদ বর্জন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।
রোববার (২৭ জুন) বিকেলে এক আলোচনা সভায় সাপাহার প্রেসক্লাব, উপজেলা প্রেসক্লাব, মডেল প্রেসক্লাব ও অনলাইন প্রেসক্লাবের সদস্যদের উপস্থিতিতে ও সম্মতিক্রমে ইউএনও ও এসিল্যান্ড এর সংবাদ বর্জন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।
সাংবাদিকরা বলেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন ও সহকারী কমিশনার সোহরাব হোসেন নিজের পছন্দের হাতে গোনা ৩ থেকে ৪ জন অযোগ্য ও বিতর্কিত সাংবাদিকদের নিয়ে উপজেলা প্রশাসনের সংবাদ পরিবেশন করিয়ে নিচ্ছেন। শুধু তাই নয়, বিভিন্ন জাতীয় প্রোগ্রামগুলোতে বিতর্কিত সাংবাদিকদের মঞ্চে বসিয়ে অনুষ্ঠান পরিচালনা করছেন। যাতে করে উপজেলার মূলধারার সাংবাদিকদের মান ক্ষুন্ন সহ অবমূলায়ন হচ্ছে। এছাড়াও উপজেলার জাতীয় প্রোগ্রাম গুলোতে শুধুমাত্র ওই ৩-৪ জন সাংবাদিকদের ছাড়া অন্য কোন সাংবাদিকদের অবগত না করে মূলধারার সাংবাদিক অবমূরায়ন করছে। এরই ফলশ্রুতিতে অনুষ্ঠিত ওই আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন ও সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেনের সংবাদ সম্মিলিত ভাবে বর্জন করার সিদ্ধান্ত নেওয়া হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com