শনিবার, ৩১ Jul ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত পার্সেল খাবার নেয়া যাবে

সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত পার্সেল খাবার নেয়া যাবে

নিউজ ডেস্ক :

করোনা সংক্রমণ রোধে আগামীকাল সোমবার (২৮ জুন) সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত সারাদেশে হোটেল ও রেস্টুরেন্ট (খাবারের দোকান) খোলা রাখা যাবে। তবে হোটেল-রেস্টুরেন্টে বসে কোনো গ্রাহককে খাবার খাওয়ানো যাবে না। তবে পার্সেল দিতে পারবে খাবারে হোটেল-রেস্টুরেন্টের মালিকরা।

আজ রবিবার মন্ত্রিপরিষদ বিভাগের প্রজ্ঞাপনে এসব নির্দেশনা বলা হয়েছে।

 

প্রজ্ঞাপনে বলা হয়েছে, পার্সেল দিতে পারবে খাবারের দোকান। আগামী সোমবার (২৮ জুন) থেকে ১ জুলাই ভোর ৬টা পর্যন্ত এই নির্দেশনা থাকবে।

 

জানা গেছে, সোমবার সীমিত পরিসরে লকডাউনের সিদ্ধান্ত হলেও আগামী বৃহস্পতিবার (১ জুলাই) থেকে সারাদেশে কঠোর লকডাউন ঘোষণা করা হবে। আর বিষয়ে আগামী বৃহস্পতিবার নতুন করে সিদ্ধান্ত হবে। তখন হোটেল ও রেস্টুরেন্ট নিয়ে নতুন করে নির্দেশনা আসতে পারে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com