বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
রাজশাহী বিভাগজুড়ে একদিনে প্রাণ গেল ১৭ জনের

রাজশাহী বিভাগজুড়ে একদিনে প্রাণ গেল ১৭ জনের

নিজস্ব প্রতিনিধি :

গত ২৪ ঘণ্টায় রাজশাহী বিভাগে আরও ১৭ জনের প্রাণ নিল মহামারি করোনা। এই এক দিনে চারজন করে প্রাণ হারিয়েছেন রাজশাহী, নাটোর ও বগুড়ায়। এ ছাড়া চাঁপাইনবাবগঞ্জ ও জয়পুরহাটে দুজন করে এবং নওগাঁয় একজন মারা গেছেন। এ পর্যন্ত বিভাগে করোনায় প্রাণহানি দাঁড়াল ৮২৬-তে।

 

রোববার (২৭ জুন) দুপুরের দিকে বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নাজমা আক্তার সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

 

এদিকে গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনা ধরা পড়েছে ৯৬২ জনের। এ নিয়ে বিভাগের আটটি জেলায় করোনা সংক্রমণ দাঁড়াল ৫২ হাজার ৮৯৭-তে।

করোনার হটস্পট রাজশাহী জেলায় গত ২৪ ঘণ্টায় ৩২৫ জনের করোনা ধরা পড়েছে। একই দিনে পাবনায় ১৩৫, নাটোরে ১৩১, বগুড়ায় ১০১, সিরাজগঞ্জে ৭৩, নওগাঁয় ৭১, জয়পুরহাটে ৬৮ এবং চাঁপাইনবাবগঞ্জে ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের হিসাবে, গত ২৪ ঘণ্টায় রাজশাহী বিভাগে আরও ১৭ জনের প্রাণ নিল মহামারি করোনা। এই এক দিনে চারজন করে প্রাণ হারিয়েছেন রাজশাহী, নাটোর ও বগুড়ায়। এ ছাড়া চাঁপাইনবাবগঞ্জ ও জয়পুরহাটে দুজন করে এবং নওগাঁয় একজন মারা গেছেন। শুধু সিরাজগঞ্জ ও পাবনায় মৃত্যুর খবর মেলেনি এই একদিনে।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, বিভাগে করোনায় যে ৮২৬ জন প্রাণ হারিয়েছেন তার মধ্যে সর্বোচ্চ ৩৭৩ জন বগুড়া জেলার বাসিন্দা। রাজশাহীতে ১৪৯, চাঁপাইনবাবগঞ্জে ১০৪, নওগাঁয় ৭৩, নাটোরে ৪৯, সিরাজগঞ্জে ২৯, জয়পুরহাটে ২৬ এবং পাবনায় ২৩ জন প্রাণ হারিয়েছেন।

 

এ পর্যন্ত বিভাগের আটটি জেলায় হাসপাতালে চিকিৎসাধীন ৫ হাজার ৬০০ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ১৬১ জন। বিভাগে করোনা জয় করেছেন ৩৭ হাজারন ৯৪৭ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৭৫৭ জন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com