বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
যশোরে ট্রাকের ধাক্কায় ৪ ব্যবসায়ী নিহত

যশোরে ট্রাকের ধাক্কায় ৪ ব্যবসায়ী নিহত

নিউজ ডেস্ক :

যশোরে ট্রাকের ধাক্কায় চারজন ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার (২৭ জুন) দুপুর ১টার দিকে যশোর সদর উপজেলার বেনাপোল সড়কের মালঞ্চী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আশঙ্কাজনক একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে, তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় না পাওয়া গেলেও তারা চট্টগ্রামের বিভিন্ন এলাকার গরু ব্যবসায়ী বলে জানা গেছে। যশোরের নাভারণ হাইওয়ের পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, বেনাপোলগামী প্রাইভেট কার ও ট্রাক মালঞ্চী গ্রামে পৌঁছালে প্রাইভেট কার ট্রাককে ওভারটেক করতে গেলে ট্রাকের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

এতে প্রাইভেট কারের চার আরোহী ঘটনাস্থলেই নিহত হয়। এছাড়া গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে একজনকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

তবে তার অবস্থা আশঙ্কাজনক। পুলিশ ও প্রতক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহতরা সবাই চট্টগ্রামের বাসিন্দা ও গরু ব্যবসায়ী। আসন্ন কোরবানি ঈদ উপলক্ষে প্রাইভেট কারে করে গরু কিনতে যশোরের শার্শা-বেনাপোল এসেছিল।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com