বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
তিতাসে সাপের কামড়ে ৫ম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু

তিতাসে সাপের কামড়ে ৫ম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু

নিউজ ডেস্ক :

কুমিল্লার তিতাস উপজেলায় বিষধর সাপের কামড়ে নিরব (১২) নামের ৫ম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ২ টার দিকে উপজেলার কলাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। সে উপজেলার কলাকান্দি গ্রামের রাসেল মিয়ার ছেলে।

 

নিহতের পিতা মো. রাসেল মিয়া বলেন, নিরব (১২) শনিবার দুপুর ২ টায় বাড়ি টিউবওয়েলে গোছল করার পর নিচ থেকে পেন্ট তুলতে গেলে বিষধর সাপ হাতে কামড় দেয়। এই কথা শুনে দ্রুত গামছা দিয়ে তার হাত বেধে প্রথমে পাশের গ্রামের ওঝা দিয়ে ঝার ফুক করার পর তার হাতের বাধন খুলে দেওয়া হয়। পরবর্তীতে তার স্বাস্থ্যের অবনতি হলে হোমনা উপজেলার মাথাভাঙ্গা দরবেশ স্যারে মাজারে নিলে প্রথমে একটি পান পড়া খাওয়ানো হয়। তারপর আরেকটি পান পরা খাওয়াতে গেলে সে ঢলে পড়ে।পরে রাত ৮ টার দিকে হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এই বিষয়ে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. ইব্রাহিম খলিল বলেন, শিশুটিকে বিষধর সাপে কামড় দিয়েছে। শিশুটির ইসিজি ও অন্যান্য পরিক্ষা নিরিক্ষা করার পর দেখা গেলো শিশুটি আর বেঁচে নেই।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com