বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
খাগড়াছড়ি জেলা প্রশাসকের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদের মানববন্ধন

খাগড়াছড়ি জেলা প্রশাসকের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদের মানববন্ধন

মাসুদ রানা জয় পার্বত্যচট্রগ্রাম ব্যুরো :
খাগড়াছড়ি জেলা প্রশাসকের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করেছে সচেতন খাগড়াছড়িবাসী। এতে বেশ কয়েকটি সংগঠন অংশ নিয়ে মানববন্ধন থেকে মিথ্যা অপপ্রচারের প্রত্যাহারসহ এসএ টিভি কর্তৃপক্ষকে ক্ষমা চাইতে হুশিয়ারী জানান। অন্যথায় কঠোর আন্দোলনে যাবেন বলেও এতে ঘোষনা দেওয়া হয়।
সোমবার সকাল সাড়ে ১১টায় খাগড়াছড়ি জেলা শহরের শাপলা চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। বক্তারা বলেন, মুলত খাগড়াছড়িতে মৌসমী ফল আম পরিবহণে কুরিয়ার সার্ভিসের অতিরিক্ত চার্জ নেওয়াকে কেন্দ্র কুরিয়ার চার্জ কৃষক,ব্যবসায়ীসহ সকলের কথা বিবেচনা করে সহনীয় পর্যায়ে নির্ধারণ করে দেয় খাগড়াছড়ি জেলা প্রশাসক।
এ বিষয়কে কেন্দ্র করে এসএ পরিবহণের দোষ ঢাকতে এক তরফা মিথ্যা বানোয়াট তথ্যের ভিত্তিতে অপপ্রচার চালায় এসএ টিভি। প্রচারিত সংবাদে এসএ পরিবহণের অতিরিক্ত চার্জ আদায়ে খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাসকে দায়ী করে এক তরফা রিপোর্ট করে বেসরকারী টেলিভিশনটি।
নেতৃবৃন্দরা এতে বলেন, সংবাদে জেলা প্রশাসনের কোন বক্তব্যও নেওয়া হয়নি। যা নিয়ম বহি:ভূত। খাগড়াছড়ির মানবিক জেলা প্রশাসককের বিরুদ্ধে এ ধরনের ষড়যন্ত্র উদ্দেশ্য প্রণোদিত উল্লেখ করে অভিলম্বে মনগড়া এই সংবাদ প্রত্যাহারসহ এসএ টিভি কর্তৃপক্ষ ক্ষমা না চাইলে কঠোর আন্দোলন ও এসএ টিভি, এসএ পরিবহণসহ সংশ্লিষ্ট সব কিছু বয়কটের ঘোষনা দেয় অংশ গ্রহণকারীরা।
মো: মেহেদী হাসান এর সঞ্চালনায় সচেতন খাগড়াছড়িবাসী ব্যানারে এতে সভাপতিত্ব করেন আয়োজক কমিটির সভাপতি-এস.এম. নাজিম উদ্দিন, এতে বক্তব্য রাখেন, সংহতি প্রকাশ ও বক্তব্য- এড.হেমন্ত ত্রিপুরা,জাগো সংগঠন-এর সভাপতি নয়ন বড়ুয়া, খাগড়াছড়ি প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সভাপতি মোঃ আবু তাহের,খাগড়াছড়ি পার্বত্য জেলার ট্রাক শ্রমিক ইউনিয়নের অর্থ সম্পাদক রনজিৎ দে, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ নুর,সনাতন ছাত্র যুব পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি স্বপন ভট্টাচার্য,আয়োজক কমিটির সমন্বয়ক শাহাদাৎ হোসেন কায়েশসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা।
এতে সংহতি প্রকাশ করেন, সংহতি প্রকাশ করেছে কনজ্যুমার এসোসিয়েশন অব বাংলাদেশ ক্যাব এর খাগড়াছড়ি জেলা কমিটির সেক্রেটারী প্রদীপ চৌধুরী বেশ কয়েকটি সংগঠন।
মাসুদ রানা জয় পার্বত্যচট্রগ্রাম ব্যুরো

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com