বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
৬ লাখ মাস্ক বিতরণে মাঠে উপজেলা চেয়ারম্যান

৬ লাখ মাস্ক বিতরণে মাঠে উপজেলা চেয়ারম্যান

মো: আতিক ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

মাস্ক পড়ুন, সুস্থ্য থাকুন স্লোগানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় প্রায় ৬ লাখ মানুষের কাছে মাস্ক পৌঁছে দিতে মাঠে নেমেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম।

 

সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দ নজরুল ইসলাম। এর আগে করোনার প্রথম ঢেউয়ে তিনি তাদের পারিবারিক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান জিকে ফাউন্ডেশনের পক্ষ পথকে প্রায় বিশ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে আলোচিত হয়েছিলেন। আবারও করোনার প্রকোপ শুরু হওয়ায় এবারও তিনি শিবগঞ্জের মানুষের পাশে দাঁড়িয়েছেন।

 

এবার দ্বিতীয় ঢেউয়ে শিবগঞ্জের মহামারি করোনা সংক্রমণ ঠেকাতে সৈয়দ নজরুল ইসলামের ব্যক্তিগত কর্মসূচির মাধ্যমে উপজেলার গুরুত্বপূর্ণ সড়কসহ নানা স্থানে গণসচেতনতা বৃদ্ধি ও মাস্ক পরতে উদ্বুদ্ধ করে সচেতনতা কার্যক্রম চালাতে তিনি নিজে প্রতিদিন নেতাকর্মীদের নিয়ে মাঠে থাকছেন। এ সময় বিভিন্ন বিপণি বিতান, শপিং মলগুলোতে সর্বসাধারণের মাঝে মাস্ক বিতরণ করছেন। একইসঙ্গে যারা মাস্ক পরছেন না তাদের মাস্ক পরিয়ে দিচ্ছেন। তিনি নিয়মিত মাস্ক বিতরণের পাশাপাশি উপজেলার প্রতিটি ইউনিটের ছাত্রলীগ নেতাকর্মীদের মাধ্যমে প্রতিনিয়ত দুস্থ্য ও অসহায় মানুষদের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

 

এ বিষয়ে সৈয়দ নজরুল ইসলাম বলেন, গতবছর করোনার কঠিন সময়ে প্রায় বিশ হাজার মানুষের পাশে ছিলাম। এবারও স্বাধ্যমত অসহায় দুস্থদের বাড়িবাড়ি খাদ্যসামগ্রী পৈৗঁছে দিচ্ছি। একই সাথে পুরো শিবগঞ্জ উপজেলাকে সরকারের স্বাস্থ্যবিধি মানতে সচেতনতা বৃদ্ধিতে রোদ বৃষ্টিতেও প্রতিদিনই ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে মাঠে আছি ও বিনামূল্যে মাস্ক বিতরণ করছি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com