বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
দীর্ঘ ৮ বছর পর জিম্বাবুয়ে যাচ্ছেন টাইগাররা

দীর্ঘ ৮ বছর পর জিম্বাবুয়ে যাচ্ছেন টাইগাররা

দীর্ঘ ৮ বছর পর জিম্বাবুয়ে সফরে যাচ্ছে বাংলাদেশ দল। পূর্ণাঙ্গ সিরিজ খেলতে রওনা দিচ্ছেন মুমিনুলরা। মঙ্গলবার (২৯ জুন) ভোরে দেশটির উদ্দেশ্যে উড়াল দেবেন টাইগাররা।

জানা গেছে, কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে ভোর সাড়ে ৪টায় বাংলাদেশ ছাড়বেন তামিম-মুশফিকরা।

বর্তমানে যুক্তরাষ্ট্রে আছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। সেখান থেকেই জিম্বাবুয়েতে দলের সঙ্গে সরাসরি যোগ দেবেন তিনি।

প্রথম দফায় রওনা দিচ্ছে ১৭ সদস্যের টেস্ট দল। শুরুতে দলে না রাখা হলেও, পরে তামিম ও মুশফিকুর রহিম ইনজুরিতে থাকায় টেস্ট স্কোয়াডে ডাকা হয় অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদকেও। তিনিও যাচ্ছেন দলের সঙ্গে।

ওয়ানডে স্কোয়াডে যারা আছেন কিন্তু টেস্ট দলে নেই, তারা জিম্বাবুয়েতে যাবেন আগামী ৯ জুলাই। আর যারা শুধু টি-টোয়েন্টি স্কোয়াডে আছেন তারা রওনা দেবেন ১৬ই জুলাই।

২দিন আগে নিয়োগ দেয়া হয়েছে ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স ও স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথকে। তারাও যোগ দেবেন দলের সঙ্গে। এই সিরিজে তাদের পারফরম্যান্স পর্যবেক্ষণ করা হবে।

করোনার এই সময়ে জিম্বাবুয়েতে টাইগারদের জন্য কোয়ারেন্টিন শিথিল করা হয়েছে। দেশটিতে পৌঁছানোর পর মাত্র ১দিন কোয়ারেন্টিনে থাকতে হবে বাংলাদেশ দলকে। এরপরই অনুশীলনে নেমে যেতে পারবেন তারা।

সিরিজে ১টি টেস্ট, ৩টি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ দল। ৭ জুলাই ১ম ও একমাত্র টেস্টের মাধ্যমে শুরু হবে সিরিজ। তার আগে ২-৩ জুলাই একটি ২দিনের প্রস্তুতি ম্যাচ খেলবেন মুমিনুলরা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com