বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
সংক্রমণ ঠেকাতে জামিল ব্রিগেডের সচেতনতামূলক কার্যক্রম

সংক্রমণ ঠেকাতে জামিল ব্রিগেডের সচেতনতামূলক কার্যক্রম

নিজস্ব ‍প্রতিনিধি :
রাজশাহীতে করোনা মোকাবিলায় ওয়ার্কার্স পার্টির নেতৃত্বাধীন গঠিত স্বেচ্ছাসেবী ভলান্টিয়ার দল শহীদ জামিল ব্রিগেডের মনিটরিং সেলের জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। ব্রিগেডের কার্যক্রম ওয়ার্ড পর্যায়ে প্রসারিত করতে গতকাল সোমবার সকালে ওয়ার্কার্স পার্টির দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

 

শহীদ জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়কারী দেবাশিষ প্রামানিক দেবুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন- মনিটরিং সেলের সদস্য মনিরুদ্দীন পান্না, নাজমুল করিম অপু, সীতানাথ বণিক, সাঈদ চৌধুরী, ওহিদুর রহমান ওহি।

এদিকে সভা শেষে বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম চালানো হয়েছে। সোমবার বেলা ১২টায় বিগ্রেডের বোয়ালিয়া থানা কমিটির উদ্যোগে নগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে বিভিন্ন স্থানে বিনামূল্যে মাস্ক বিতরণ, করোনা সচেতনতামূলক প্রচার মাইকিংসহ জীবাণু নাশক স্প্রে করার মতো বিভিন্ন কার্যক্রম চালান জামিল বিগ্রেডের অর্ধ শতাধিক তরুণ-যুবক। সেখানে উপস্থিত ছিলেন- জামিল ব্রিগেডের বোয়ালিয়া থানার সমন্বয়কারী ওহিদুর রহমান, সদস্য বীজয় সরকার, অমিত সরকার, গৌরব ঘোষ, রাজকুমার দুর্জয়, নুসরাত, বিশু শেখ নাজমুল হক, জাবেদ আলী, মইদুল ইসলাম প্রমুখ।

 

উল্লেখ, গত (৫ জুন) রাজশাহী কলেজ প্রাঙ্গনে কোভিড মোকাবিলায় ওয়ার্কার্স পার্টির নেতৃত্বাধীন ৫০ জন তরুণ-যুবকদের সমন্বয়ে শহীদ জামিল ‘ব্রিগেড’ গঠন করা হয়। ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার নির্দেশনায় শহরে করোনা মোকাবিলায় কাজ করা এই ব্রিগেডের কার্যক্রম পারিচালনা ও তদারকি করছেন দলটির নগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

 

এছাড়াও গত ১৮ জুন করোনা রোগীদের জন্য উদ্বোধন করা হয়েছে ফ্রি অ্যাম্বুলেন্স সেবা। যার হটলাইন- ০১৭১২-২৭৭৮৭১ এবং ০১৭২৩-৯০৪৯০১ নম্বরে মহানগরীর যে কেউ ফোন দিলেই বিনামূল্যে পোঁছে যাবে জামিল ব্রিগেডের অ্যাম্বুলেন্স।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com