বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
রাজশাহীতে বিদেশী পিস্তলসহ তিনজন আটক

রাজশাহীতে বিদেশী পিস্তলসহ তিনজন আটক

নিউজ ডেস্ক :
রাজশাহী মহানগরীতে ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরে বিদেশী পিস্তলসহ ৩ যুবককে গেপ্তার করেছে পুলিশ। রোববার বিকেল থেকে নগরী ও গোদাগাড়ীতে থেকে তাদের গ্রেপ্তার করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

 

পুলিশ জানায়, সোমবার রাজশাহীর বিভিন্ন অনলাইন পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ২৭ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, একটি বন্ধ রুমের ভেতরে দুইজন ব্যক্তি অস্ত্র নাড়াচাড়া করছে এবং পরে তার পাশে থাকা আরেক ব্যক্তির হাতে অস্ত্রটি তুলে দিচ্ছে।

 

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের নজরে আসে। পরে তার নির্দেশনায় বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মন পিপিএম ও এসআই গোলাম মোস্তফা তাদের টিম ভাইরাল হওয়া ভিডিও পর্যালোচনা করে আসামীদের সনাক্ত করেন।

 

ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, তারা অভিযান পরিচালনা করে সাগরপাড়া হতে মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুর এলাকার মাহাতাব আলীর ছেলে সেলিম মুর্শেদ শাফিনকে (৪০) গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সেলিম ভাইরাল হওয়া ভিডিও সংক্রান্তে জানায়, ভিডিওটি নিলয় (২২) গোপনে ধারণ করে ফেসবুকে প্রচার করেছে।

 

ওসি বলেন, সেলিমের দেয়া তথ্যমতে সন্ধ্যায় বর্ণালীর মোড় হতে দাশপুকুর এলাকার জামাল উদ্দিনের ছেলে রানা হোসেনকে (৩২) গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছে থেকে ম্যাগজিনসহ ওই বিদেশী পিস্তুল উদ্ধার করা হয়েছে।

 

পরে সেলিম ও রানাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্রের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পায় পুলিশ। এর পর তাদের দেয়া তথ্যে রাত সাড়ে ৮টার পর গোদাগাড়ী উপজেলার বিজয়নগর মোড়ে অভিযান চালিয়ে রবিউল ইসলামের ছেলে পিটার হোসেনকে (২৮) গ্রেপ্তার করা হয়েছে। পলাতক নিলয়কে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানায় পুলিশ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com