বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
কলাপাড়ায় চিকিৎসকের ভুলে নবজাতকসহ প্রসূতির মৃত্যু

কলাপাড়ায় চিকিৎসকের ভুলে নবজাতকসহ প্রসূতির মৃত্যু

নিউজ ডেস্ক :

পটুয়াখালীর কলাপাড়ায় চিকিৎসকের ভুল চিকিৎসা ও অনভিজ্ঞতায় নবজাতকসহ এক প্রসূতির মায়ের মৃত্যুর অভিযোগ উঠেছে। রবিবার সকালে ওই প্রসুতির মৃত্যু হয়েছে। মৃত্যু প্রসূতি রুনা (২০) জসিমের স্ত্রী উপজেলা নীলগঞ্জ ইউনিয়নে তার গ্রামের বাড়ী ।

 

প্রসূতির আত্মীয় সুত্রে জানা গেছে, গত শুক্রবার (২৫জুন) প্রসব বেদনায় অসুস্থ হয়ে পড়লে রুনাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এসময় কর্তব্যরত নার্স অনেক চেস্টা করার পরও বাচ্চা প্রসব না হওয়ায় নার্সদের পরামর্শে হাসপাতালের আবাসিক চিকিৎক জুনায়েদ খান লেলিনের ব্যক্তি মালিকানাধীন কলাপাড়া ক্লিনিক এন্ড ডায়গনস্টিক সেন্টারে রুনাকে ভর্তি করা হয়।

 

ওইদিন রাতেই রুনার সিজার করেন ডাক্তার লেলিন। পরদিন শনিবার (২৬জুন) সকালে নবজাতক গুরুতর অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে পটুয়াখালী হাসপাতালে প্রেরন করে এবং ওই দিনই মারা যায়। পেটফুলাসহ শ্বাসকস্ট বেড়ে যাওয়ায় রবিবার (২৭জুন) রাত ৮টায় ডাক্তার লেলিনের ভাড়া করা গাড়িতে করে প্রসূতি রুনাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। সোমবার (২৮জুন) ভোররাতে সেখানে মারা যায় রুনা।

 

রুনার স্বামী জসিম বলেন, লেলিনের ভুল চিকিৎসা তার নবজাতকসহ স্ত্রীর মৃত্যু হয়েছে। নবজাতকের মাথায় ধারালো সিজারের আঘাতে কেটে যাওয়ার বড় ক্ষত ছিল। সিজারের পর সেলাই না করে কসটেপ দিয়ে কাটা জায়গা আটকে দেয়া ছিল।

 

এ বিষয়ে জানার জন্য হাসপাতালের আবাসিক চিকিৎক জুনায়েদ খান লেলিনের চেম্বার গিয়ে তা বন্ধ পাওয়া যায়। মুঠোফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com