শনিবার, ৩১ Jul ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
পাবনায় চরমপন্থি নেতাকে গুলি করে হত্যা

পাবনায় চরমপন্থি নেতাকে গুলি করে হত্যা

নিউজ ডেস্ক :

পাবনা সদর উপজেলায় বিল্লাল হোসেন (৩৫) নামে চরমপন্থি দলের এক নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (২৭ জুন) রাত ১০টার দিকে উপজেলার আতাইকুলা থানাধীন সাদুল্লাপুর ইউনিয়নের পূর্ব চরপাড়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

 

নিহত বিল্লাল ওই ইউনিয়নের চরপাড়া গ্রামের আব্দুল করিমের ছেলে। তিনি এলাকায় চরমপন্থি দলের স্থানীয় নেতা ছিলেন বলে জানা গেছে।

 

স্থানীয়রা জানায়, রোববার (২৭ জুন) দিনগত রাতে পাবনা শহর থেকে মোটরসাইকেলে করে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন বিল্লাল। পথে পূর্ব চরপাড়ায় আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা তার মোটরসাইকেলে গতিরোধ করে তাকে গুলি করে এবং পাশের পাটক্ষেতের মধ্যে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করার পর পালিয়ে যায়।

 

এ বিষয়ে পাবনা আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, পূর্ব শত্রুতার জের ধরে চরমপন্থি দলের নেতা বিল্লাল হোসেনকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কে বা কারা এবং কী কারণে তাকে হত্যা করেছে তা জানতে তদন্ত শুরু হয়েছে। খুনের ঘটনায় পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা আছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

তিনি জানান, এই হত্যাকাণ্ডের বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ এখনো করা হয়নি। তবে তদন্ত করে পরিবারের সঙ্গে কথা বলে মামলা চূড়ান্ত করা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com