বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
ব্রাজিলকে রুখে দিয়ে কোয়ার্টার ফাইনালে ইকুয়েডর

ব্রাজিলকে রুখে দিয়ে কোয়ার্টার ফাইনালে ইকুয়েডর

নিউজ ডেস্ক :

কোপা আমেরিকার গ্রুপ পর্যায়ের লড়াইয়ে শক্তিশালী ব্রাজিলকে রুখে দিল ইকুয়েডের। শেষ আটের আগে নিজেদের শেষ ম্যাচে ১-১ গোলে ড্র করেছে তিতের শিষ্যরা।

 

টানা ১০ ম্যাচ জয়ের পর ড্র দেখল দলটি। পাশাপাশি পয়েন্ট ভাগাভাগি করে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিল ইকুয়েডর। স্তাদিও অলিম্পিকো পেদ্রো লুদোভিকোতে ‘বি’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হয় দুদল। তবে আগেই দ্বিতীয় রাউন্ডের পাশাপাশি গ্রুপ সেরা নিশ্চিত হওয়ায় এ ম্যাচে নেইমার, গাব্রিয়েল জেসুস, থিয়াগো সিলভাসহ বেশ কয়েকজন তারকাকে বিশ্রাম দেওয়া হয়। এছাড়া শুরুর একাদশে ছিলেন না রিচারলিসন, দানিলো, কাসিমিরো, ভিনিসিয়াস জুনিয়রের মতো তারকারা।

 

এদের মিলিতাওর গোলে এগিয়ে এগিয়ে যাওয়ার পরও জয় বঞ্চিত হলো ব্রাজিল। ইকুয়েডরের হয়ে সমতায় ফেরানো গোলটি করেন আনহেল মেনা।

এদিন পাস-পজিশনে এগিয়ে থাকলেও ব্রাজিল ইকুয়েডর থেকে কম শট নিতে পেরেছে। তবে গোলমুখে দুদলই ৩টি করে শট নিয়ে একটিতে সফল হয়।

 

ম্যাচের ৩৭তম মিনিটে এভারটনের মারা শট থেকে হেডে গোল করেন ডিফেন্ডার মিলিতাও। তবে বদলি নামা মেনা ইকুয়েডরের হয়ে বিরতির পর ৫৩তম মিনিটে গোল শোধ দেন। এরপর ব্রাজিল আরও কিছু চেষ্টা করলেও তা থেকে গোল করতে পারেনি।

 

গ্রুপের অন্য ম্যাচে একই সময়ে খেলতে নামা ভেনেজুয়েলা ১-০ গোলে পেরুর বিপক্ষে হেরে বিদায় নিয়েছে। এই গ্রুপে অন্য দল হিসেবে শেষ আটে জায়গা পেয়েছে কলম্বিয়া।

 

৪ ম্যাচের ১০ পয়েন্ট পাওয়া ব্রাজিল সবার ওপরে। পেরুর ৭ পয়েন্ট। কলম্বিয়ার ৪ ও ইকুয়েডরের ৩ পয়েন্ট। বাদ পড়া ভেনেজুয়েলার সংগ্রহ ২ পয়েন্ট।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com