বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
বাংলা গানের বরেণ্য গীতিকার কবীর সুমন গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি

বাংলা গানের বরেণ্য গীতিকার কবীর সুমন গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি

নিউজ ডেস্ক : বাংলা গানের বরেণ্য গীতিকার, সুরকার, সংগীত পরিচালক ও গায়ক কবীর সুমন গুরুতর অসুস্থ। কয়েক দিন ধরে গলায় ব্যথা, শ্বাসকষ্টের সমস্যা নিয়ে জটিলতায় ভুগছেন তিনি। অবস্থার অবনতি হলে তাকে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়।

রোববার (২৭ জুন) রাত সাড়ে ৩টা নাগাদ অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে নেয়া হয় বলে জানা গেছে। তার অসুখের খবরে উৎকণ্ঠায় অনুরাগীরা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে আরও জানা গেছে, এসএসকেএম’র উডবার্ন ওয়ার্ডের ১০৩ নং কেবিনে রয়েছেন ৭৮ বছরের শিল্পী। আপাতত অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে কবীর সুমনকে।

ভর্তির সময় শিল্পীর রক্তে অক্সিজেনের মাত্রা কম ছিল। জধঢ়রফ অহঃরমবহ টেস্টে রিপোর্ট নেগেটিভ মিললেও জঞ-চঈজ টেস্টের জন্য নমুনা পাঠানো হয়েছে। একাধিক শারীরিক সমস্যা থাকায় ঐজঈঞ সহ বিভিন্ন শারীরিক পরীক্ষা চলছে তার।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই অ্যাজমার সমস্যা রয়েছে কবীর সুমনের। কয়েক দিন ধরেই জ্বর ছিল তৃণমূলের এ প্রাক্তন সাংসদের। সঙ্গে সর্দি ও মারাত্মক গলায় ব্যথার সমস্যা। খেতে, ঢোঁক গিলতে সমস্যা বোধ করছিলেন। রোববার রাতে আচমকা শ্বাসের প্রবল সমস্যা হওয়ায় হাসপাতালে নিয়ে আসা হয় তাকে।

হাসপাতাল সূত্রে খবর, ফুসফুসে সংক্রমণ থাকায় অ্যান্টিবায়োটিক দেওয়া হয়েছে শিল্পীকে। টেস্টের রিপোর্ট হাতে পেলেই শুরু হবে চিকিৎসার পরবর্তী ধাপ। কবীর সুমনের চিকিৎসায় দুই সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com