শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
জিম্বাবুয়ের উদ্দেশে দেশ ছাড়ল টাইগাররা

জিম্বাবুয়ের উদ্দেশে দেশ ছাড়ল টাইগাররা

নিউজ ডেস্ক :
আট বছর পর জিম্বাবুয়েতে পূর্ণাঙ্গ সফরে যাচ্ছে টাইগাররা। সফরে একটি টেস্ট, তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে জিম্বাবুয়ের উদ্দেশ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল।

মঙ্গলবার (২৯ জুন) ভোর ৪টায় কাতার এয়ারওয়েজের বিমানে হারারের উদ্দেশে দেশ ছাড়ে টাইগাররা।

 

তিন ধাপে জিম্বাবুয়ে যাচ্ছে টাইগাররা। প্রথম দফায় টেস্ট দল রওয়ানা দিয়েছে। অধিনায়ক মুমিনুল হকের নেতৃত্বে এই দল ঢাকা ছেড়েছে দল। ১৮ সদস্যের টেস্ট দলের সঙ্গে ছিলেন না সাকিব। যুক্তরাষ্ট্র থেকে সরাসরি যোগ দিবেন তিনি। এছাড়া দলের সঙ্গে কাতারের দোহা ট্রানজিটে যোগ দিবেন সদ্য স্পিন বোলিং পরামর্শক হিসেবে নিয়োগ পাওয়া রঙ্গনা হেরাথ।

 

৭ জুলাই জিম্বাবুয়ের সঙ্গে একমাত্র টেস্টটি মাঠে গড়াবে। এরপর ১৬ জুলাই শুরু হওয়ার কথা রয়েছে ওয়ানডে সিরিজ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ করে বাংলাদেশ খেলবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও। ২৭ জুলাই শেষ হবে বাংলাদেশের জিম্বাবুয়ে সফর।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com