বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
সিরাজগঞ্জ শহররক্ষা বাঁধে ধস

সিরাজগঞ্জ শহররক্ষা বাঁধে ধস

নিউজ ডেস্ক :

যমুনার পানি বৃদ্ধ ও ভারী বর্ষণের কারণে সিরাজগঞ্জ শহররক্ষা বাঁধের পুরাতন এলাকার জেলখানা ঘাট এলাকায় ধস দেখা দিয়েছে। মঙ্গলবার দুপুর দুইটার দিকে এ ধস দেখা দেয়। এতে প্রায় ১০০ মিটার এলাকা ধসে গেছে। এখনো ধস অব্যহত রয়েছে। ভাঙ্গন রোধে পানি উন্নয়ন বোর্ড বালি ভর্তি জিও ব্যাগ ও ব্লক ফেলতে শুরু করেছে।

 

স্থানীয়রা জানান, দুপুর দুইটার দিকে প্রথমে ধসের স্থানে বুদবুদ শুরু হয় পরে ব্লকগুলো পানিতে ঢেবে যেতে শুরু করে। মাত্র এক ঘন্টার ব্যবধানে ১০০ মিটার এলাকার সিসি ব্লক ধসে যায়। এতে শহরবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে। শতশত মানুষ ভাঙন এলাকায় ভিড় করছে।

 

পানি উন্নয় বোর্ডের নিবার্হী প্রকৌশলী শফিকুল ইসলাম জানান, অতিবৃষ্টি ও যমুনায় পানি বৃদ্ধির কারণে পানির নিচে ঘূর্ণাবাতের কারণে মাটি ও জিও ব্যাগ সরে ধস দেখা দিয়েছে। নিয়মিত সার্ভে করা হতো কিন্তু সকাল পর্যন্ত সমস্যা ধরা পরেনি। তবে ধসরে কারণে শহরবাসীর আতংকিত না হবার পরামর্শ দিয়েছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com