শনিবার, ৩১ Jul ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
রাজশাহীতে সহায়তার ৫ কোটি টাকার চেক বিতরণ

রাজশাহীতে সহায়তার ৫ কোটি টাকার চেক বিতরণ

নিউজ ডেস্ক :

রাজশাহী জেলা প্রশাসনের আয়োজনে বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় গুরুতর আহত হয়ে মৃত্যুবরণ ও স্থায়ীভাবে অক্ষম সরকারি কর্মচারীদের পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার (২৯ জুন) বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এসব চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন জেলা প্রশাসক আব্দুল জলিল।

অনুষ্ঠানে ৬৪ জনের মাঝে ৪ কোটি ৯২ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। এর মধ্যে ৫৮ জনকে ৮ লাখ টাকা করে ৪ কোটি ৬৪ লাখ, ৪ জনকে ৫ লাখ টাকা করে ২০ লাখ টাকা এবং ২ জনকে ৪ লাখ করে ৮ লাখ টাকা প্রদান করা হয়েছে।

 

অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মদ শরিফুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক শাহানা আখতার জাহান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কল্যাণ চৌধুরী প্রমুখ।

 

এ অনুষ্ঠানের জেলা প্রশাসকের ত্রাণ তহবিল থেকে নগরীর ১০০ জন দরিদ্র নারীদের আর্থিক সহায়তা প্রদান করা হয়। তাদেদর ২ হাজার টাকা করে মোট ২ লাখ টাকা প্রদান করেন জেলা প্রশাসক। এছাড়া রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন একজন করোনা রোগীর চিকিৎসার জন্য আবেদনের প্রেক্ষিতে জেলা প্রশাসক ৬০ হাজার টাকা দিয়েছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com