বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
রগুনায় দুর্বৃত্তদের হাতে আ.লীগ কর্মী খুন

রগুনায় দুর্বৃত্তদের হাতে আ.লীগ কর্মী খুন

নিউজ ডেস্ক :
রগুনা শহরের উত্তর পাশে গৌরিচন্না ইউনিয়নের খেজুরতলা গ্রামে রোববার (১৮ জুলাই) রাত ৩টার দিকে বসতঃঘরে প্রবেশ করে বাদল খান (৬০) নামের আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। স্হানীয় বাসিন্দারা ও নিহত বাদল খানের আত্মীয়দের সুত্রে জানা যায়, বাদল খানের কোন শত্রু তাদের জানামতে নেই। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের সাথে বিরোধ ব্যতীত কারো সাথে কোনো বিরোধ ছিল না তার।

 

 

প্রতিদিনের মত রোববার (১৮ জুলাই) রাতেও স্বামী -স্রী একই খাটে ঘুমিয়ে পড়ে। আত্মীয় স্বজনদের ধারনা রাত ৩টার দিকে ঘর থেকে বের হয়ে গরু ঠিক আছে কিনা দেখতে গেলে এই সুযোগে দৃর্বৃত্তরা ঘরে ঢুকে আত্মগোপন করে। বাদল খান ঘরে এসে আলো নিবিয়ে ঘুমিয়ে পড়লে দৃর্বৃত্তরা উপূর্যপরী তাকে কোপাতে থাকে।এসময় পাশে ঘুমিয়ে থাকা তার স্রী কিছুই টের পায়নি বলে জানায়। ঘুম ভেঙ্গে গেলে স্বামীকে রক্তাক্ত অবস্হায় দেখে ডাকচিৎকার দিলে প্রতিবেশীরা উপস্হিত হয়। হাসপাতালে নিয়ে আসার পরে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, তারিকুল ইসলাম বিডি২৪লাইভকে জানান,আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে এসেছি।হত্যা রহস্য উদঘাটনে কাজ শুরু করেছি।এখনো পর্যন্ত হত্যার কারন জানা যায়নি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com