বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
ঈদের ৩ নাটকে অভিনয় করেছেন শ্রাবণ্য তৌহিদা

ঈদের ৩ নাটকে অভিনয় করেছেন শ্রাবণ্য তৌহিদা

নিউজ ডেস্ক :
শ্রাবণ্য তৌহিদা। একাধারে উপস্থাপক, মডেল, অভিনেত্রী ও চিকিৎসক। মূলত খেলার মাঠে উপস্থাপনা দিয়েই সবার মন জয় করেছেন তিনি। দীর্ঘ ছয় বছরের উপস্থাপনা ক্যারিয়ার শ্রাবণ্যের, এর বাইরে মাঝেমধ্যেই টেলিভিশনে হাজির হন অভিনেত্রী হিসেবে। বিশেষ দিবসগুলোতে নাটকে দেখা যায় তাকে। সেই ধারাবাহিকতায় এবার ঈদুল আজহায় আসছেন নতুনরূপে। ঈদের ৩টি নাটকে অভিনয় করেছেন শ্রাবণ্য।

 

 

নাটকগুলো হলো ইমদাদুল হক মিলনের গল্প ও নূর আনোয়ার হোসেনের পরিচালনায় ‘বিয়ের কয়েকদিন আগে’। ঈদের দ্বিতীয় দিন বিটিভিতে প্রচার হবে নাটকটি। এতে তিনি জুটিবেঁধে কাজ করেছেন জনপ্রিয় অভিনেতা সজলের সঙ্গে।রাইসুল তমালের ‘ভাঙনের পর’ নাটকে শ্রাবণ্যকে দেখা যাবে ইরফান সাজ্জাদের বিপরীতে। ঈদের পঞ্চম দিন রাত ১১টা ২০ মিনিটে গাজী টিভিতে প্রচার হবে এটি। অন্যদিকে, মাহমুদ দিদারের ‘প্রিয় ডাকবাক্স’ নাটকে খায়রুল বাসারের সঙ্গে দেখা যাবে তাকে। ঈদের সপ্তম দিন রাত ১১টা ২০ মিনিটে গাজী টিভিতে প্রচার হবে নাটকটি। এরমধ্যে ‘ভাঙনের পর’ ও ‘প্রিয় ডাকবাক্স’ নাটক দুটির গল্প-চিত্রনাট্য লিখেছেন ও প্রযোজনা করেছেন রুদ্র হক।

 

 

ঈদের কাজগুলো প্রসঙ্গে শ্রাবণ্য তৌহিদা বলেন, উপস্থাপনা-টাই আমার সবচেয়ে বেশি প্রিয়, এটাই আমার ধ্যান-জ্ঞান। এর মাঝে গল্প, চরিত্র পছন্দ হলে বিশেষ দিবসে কিছু কাজ করি। সেই সাথে দর্শক ও ভক্তদেরও চাওয়া আমি যেন অভিনয় করি। সবকিছু মিলিয়েই আসলে অভিনয়টা করা হয়।

 

 

তিনি আরও বলেন, এবার ঈদে আমার ৩টি নাটক প্রচার হতে যাচ্ছে। প্রতিটা নাটকের গল্পই ভিন্ন ও চমৎকার। বলা যায়, গল্পে মুগ্ধ হয়েছি বলেই এই কাজগুলো করা হয়েছে। আশা করছি আমার ভক্তরা বেশ উপভোগ করবেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com