শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
বগুড়ায় করোনায় ১৬ জনের মৃত্যু

বগুড়ায় করোনায় ১৬ জনের মৃত্যু

নিউজ ডেস্ক :
বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় ২ জন এবং উপসর্গে ১৪ জন মারা যান। নতুন করে আক্রান্ত হয়েছেন ২৪৬ জন। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৫১৬ এবং মোট আক্রান্তের সংখ্যা ১৭ হাজার ৪৯২ জন। এছাড়া এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৪ হাজার ৮৩২ জন এবং চিকিৎসাধীন রয়েছেন ২ হাজার ১৪৪ জন।

 

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া দুইজন হলেন শিবগঞ্জের রুপালী বেগম (৪০) এবং সদরের নাজিমুদ্দিন (৬৫)। রুপালী বেগম শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল এবং নাজিমুদ্দিন মোহাম্মদ আলী হাসপাতালে মারা যান।

 

আজ মঙ্গলবার বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান অনলাইন ব্রিফিংয়ে এই তথ্য জানান। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় ৯৩৩ নমুনায় নতুন করে আরও ২৪৬ জন শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৬ দশমিক ৩৬ শতাংশ। এর মধ্যে সদরের ১৫০, শাজাহানপুরে ৩৩, শেরপুরে ১৬, কাহালুতে ১৪, শিবগঞ্জে ৮, গাবতলীতে ৮, ধুনটের ৫, আদমদীঘির ৫, সোনাতলার ৩, সারিয়াকান্দি ও দুপচাঁচিয়ায় ২জন করে নতুন আক্রান্ত হয়েছেন। এছাড়া একই সময়ে সুস্থ হয়েছেন ২২৩ জন।

 

তিনি আরও জানান, ৯৩৩টি নমুনার মধ্যে ঢাকায় পাঠানো ৪১৫ নমুনায় ৮২ জনের, বগুড়া শজিমেকের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনায় ৯৮ জন করোনা পজিটিভ হয়েছেন। একই কলেজের জিন এক্সপার্ট মেশিনে ২২টি নমুনায় ১০ জন এবং ১৫৯টি অ্যান্টিজেন পরীক্ষায় আরও ৩৭ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণের প্রমাণ মিলেছে। এছাড়া বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৫৫ নমুনায় ১৯ জন করোনা শনাক্ত হয়েছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com