বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
মেয়ের শ্বশুরবাড়িতে এক হাজার কেজি মাছ, ২৫০ কেজি মিষ্টি পাঠালেন বাবা

মেয়ের শ্বশুরবাড়িতে এক হাজার কেজি মাছ, ২৫০ কেজি মিষ্টি পাঠালেন বাবা

নিউজ ডেস্ক :
পৃথিবীর প্রায় প্রতিটি বাবা চায় তার মেয়ে শ্বশুরবাড়িতে সুখে থাকুক। আর সেটি নিশ্চিত করতে বাবারা সব রকমের চেষ্টা করে যান। প্রায় সময়ই উপহারসহ বিভিন্ন সামগ্রী পাঠিয়ে থাকেন, যেন মেয়ে এটা মনে না করতে পারে যে নিজের বাড়ির লোকেরা তাকে ভুলে গেছে। এবার নিজের মেয়েকে খুশি করতে বিশাল কাণ্ড ঘটিয়ে হইচই ফেলে দিয়েছেন এক বাবা।

 

 

ইন্ডিয়া টুডে ও আনন্দবাজার পত্রিকা অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের অন্ধ্রপ্রদেশের রাজামুন্দ্রির বাসিন্দা বাত্তুলা বলরাম কৃষ্ণ পেশায় একজন ব্যবসায়ী। সম্প্রতি পুদুচেরিতে পবন কুমার নামের এক ব্যক্তির সঙ্গে নিজের মেয়ে প্রত্যুশার বিয়ে দিয়েছেন। মেয়ের জামাইও ব্যবসায়ী।

 

সম্প্রতি তেলুগু ঐতিহ্য অনুসারে অশধ মাসম (পবিত্র মাস) উপলক্ষে মেয়ের বাড়িতে ১০০০ কেজি মাছ উপহার পাঠিয়েছেন বাত্তুলা বলরাম কৃষ্ণ। এছাড়া মিষ্টি, ছাগল, সবজি ও আচারও পাঠিয়েছেন।

 

 

জানা গেছে, উপহারের তালিকায় ছিল ১ হাজার কেজি মাছ, ১ হাজার কেজি সবজি, ২৫০ কেজি চিংড়ি, ২৫০ কেজি মুদি সামগ্রী, ২৫০ শিশি আচার, ২৫০ কেজি মিষ্টি, ৫০টি মুরগি ও ১০টি ছাগল। ট্রাকে করে এগুলো পাঠানো হয়েছে। যা দেখে শ্বশুরবাড়ির লোকেরা হতভাগ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com