বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
সাড়ে ৪ বছর পর ম্যাচ জেতালেন সোহান

সাড়ে ৪ বছর পর ম্যাচ জেতালেন সোহান

নিউজ ডেস্ক :
নুরুল হাসান সোহানকে নিয়ে অনেকেই আক্ষেপে পুড়েন। উইকেটকিপিং কিংবা ব্যাটিং দু’টোতেই সমানভাবে দক্ষ হলেও, জাতীয় দলে জায়গা মেলে না তার। অভিষেক হয়েছিলো ২০১৬ সালের ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে। ২ ম্যাচে ২৪ ও ৪৪ রান করা সোহানকে ওই সিরিজেই বাদ দিয়ে দেয় টিম ম্যানেজমেন্ট।

 

দীর্ঘ সাড়ে ৪ বছর পর আবারো জাতীয় দলের জার্সিতে মাঠে নামার সুযোগ পেলেন সোহান। আবারো নিজের কার্যকারিতা প্রমাণ করলেন। জানান দিয়েছেন ব্যাটিং সামর্থ্যের। ৩৯ বলে অপরাজিত ৪৫ রানের ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন এই তরুণ।

 

মাঠে নামেন যখন, দল তখন বিপদের মুখে। টিরিপানোর পরপর ২ বলে বিদায় নেন দুই অভিজ্ঞ ব্যাটসম্যান তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। এরপর ক্রিজে আসেন সোহান। মোহাম্মদ মিঠুনের সঙ্গে ৬৪ রানের জুটি গড়ে দলকে জয়ের কাছাকাছি নিয়ে যান।

মিঠুন বিদায় নিলেও, হাল ছাড়েননি সোহান। আফিফকে সঙ্গে নিয়ে দলকে জয়ের বন্দরে নিয়ে যান।

 

যদিও অল্পের জন্য ক্যারিয়ারের ১ম ফিফটি তুলে নেয়া হয়নি সোহানের। ৪৫ রান করে অপরাজিত থাকেন তিনি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com