বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
করোনা রোগীদের জন্য মুন্ডুমালায় অক্সিজেন ব্যাংক উদ্বোধন

করোনা রোগীদের জন্য মুন্ডুমালায় অক্সিজেন ব্যাংক উদ্বোধন

মো: সামিউল ইসলাম, রাজশাহীপ্রতিনিধি :

: রাজশাহীর মুন্ডুমালা পৌরসভায় করোনায় আক্রান্ত রোগীদের জন্য ‘পৌর মেয়রের অক্সিজেন ব্যাংক’ উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার (২০ জুলাই) বেলা সাড়ে ১২টায় পৌরসভার মেয়র সাইদুর রহমান আনুষ্ঠানিকভাবে এ অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র সাইদুর রহমান বলেন, করোনা মহামারিতে অনেকেই আছেন, যাঁরা সময়মতো অক্সিজেন না পেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ছেন এবং মৃত্যুর কোলে ঢলে পড়ছেন। তাই মুন্ডুমালা পৌরসভার করোনায় আক্রান্ত বাসিন্দাদের কথা বিবেচনা করে তিনি অক্সিজেন ব্যাংক গড়ে তোলার উদ্যোগটি নিয়েছেন।

 

মেয়র বলেন, প্রাথমিকভাবে ৫টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে এ অক্সিজেন ব্যাংকের কার্যক্রম শুরু করা হয়েছে। চাহিদা বাড়লে আরও নতুন অক্সিজেন সিলিন্ডার এই ব্যাংকে সংযুক্ত করা হবে। এই ব্যাংক থেকে দিনরাত ২৪ ঘণ্টা অক্সিজেন সেবা পাবেন পৌরবাসী। সেবা নিশ্চিত করার জন্য ইতিমধ্যে প্রয়োজনীয় জনবলও নিশ্চিত করা হয়েছে।

 

অক্সিজেন ব্যাংকের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র আতিকুর রহমান, হিসাবরক্ষক আব্দুল আওয়াল, মুন্ডুমালা পৌর ছাত্ররীগের যুগ্ম সাধারণ সম্পাদক অপূর্ব, সাংগঠনিক সম্পাদক গয়ানাথ প্রমুখ।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com