বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
অগ্রণী যুব ফাউন্ডেশনের পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সংস্থাটি

অগ্রণী যুব ফাউন্ডেশনের পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সংস্থাটি

মো: ইসহাক, (গোদাগাড়ী) রাজশাহী প্রতিনিধি :
পবিত্র ঈদ আযহা উপলক্ষে অগ্রণী যুব ফাউন্ডেশন পরিবারের পক্ষ থেকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সংস্থাটি।
সংস্থাটির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে দেশবাসীসহ গোদাগাড়ী উপজেলার সর্বস্তরের ব্যবসায়ী, বিভিন্ন সংগঠনের স্বেচ্ছাসেবী কর্মী ও সাধারণ মানুষকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে প্রতিষ্ঠানটির সভাপতি বলেন,  করোনা ভাইরাসের এ সংকটকালে বছর ঘুরে আবারও আমাদের মাঝে ফিরে এলো শান্তি, সাম্য ও সম্প্রীতির সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা।
বিশ্বব্যাপী অদৃশ্য এ ভাইরাসের থাবায় মানবজাতি আজ বিপর্যস্ত, গভীর সংকটে নিপতিত। তাই ঈদুল আজহার  আয়োজনে আমাদের করোনা মহামারি জনিত সংকট বিবেচনায় রেখে ঈদের আনন্দ-উৎসবে শামিল হতে হবে। এবং করোনা সংক্রমণ রোধে সরকারের দেয়া নির্দেশনা যথাযথ ভাবে অনুসরণ করে হবে এবং করোনা
সংক্রমণ রোধে সামাজিক সচেতনতায় মার্ক্স ব্যবহার করতে হবে। যতটা সম্ভব একে অপরের সাথে নিরাপদ দুরত্ব বজায় রাখতে হবে।
তিনি আরও বলেন, আত্মত্যাগ এবং আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আযহা। কোরবানির এই ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে হবে। আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে।  ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। আসুন আমরা “আত্ম মানবতার সেবায় আমরা” স্লোগানে উজ্জীবিত হয়ে অবহেলিত, অসহায় মানুষের পাশে দাড়াই, এবং পাড়া প্রতিবেশির নিয়মিত খোঁজ খবর নেই তারা কেমন আছেন।
এছাড়াও সমাজকে পরিবেশ বান্ধব ও সুসংহত রাখতে নির্ধারিত স্থানে কুরবানীর পশু জবাই করি, যেখানে সেখানে কুরবানীর বজ্য না ফেলি সবাইকে ঈদ মোবারক ও ঈদুল আজহার শুভেচ্ছা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com