বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
ঈদে এসডিআই’র উপহার পেল ২০ হাজার দু:স্থ্য পরিবার

ঈদে এসডিআই’র উপহার পেল ২০ হাজার দু:স্থ্য পরিবার

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি :

করোনা ক্রান্তিকালের কোরবানির ঈদে বেসরকারি সংস্থা ‘সেলফ ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ’ (এসডিআই) এর ঈদ উপহার হিসেবে গরু ও খাশির মাংস পেল দেশের প্রায় ২০ হাজার দু:স্থ্য পরিবার। এ উপলক্ষে ঈদুল আযহার নামাজ শেষে এসডিআই’র কর্মিরা দেশের বিভিন্ন জেলা ও উপজেলা শহরে গরু ও খাশি কোরবানি দেয়।

 

রংপুরের বদরগঞ্জে অবস্থিত এসডিআই’র প্রধান কার্যালয় সূত্রে জানা যায়, আজ বুধবার (২১ জুলাই ২০২১) রংপুরের বদরগঞ্জ ও পীরগঞ্জ; সিরাজগঞ্জের তাড়াশ; পাবনার বেড়া; নওগাঁর রানীনগর; কুষ্টিয়া সদর; ঝিনাইদহের মহেশপুর; বরিশালের বাবুগঞ্জ; খুলনার মোল্লারহাট; ঢাকার উত্তরা ও মোহাম্মদপুর; পটুয়াখালির কুয়াকাটা; চট্টগ্রাম সদর; কক্সবাজার সদর, টেকনাফ ও উখিয়া এবং রোহিঙ্গা ক্যাম্পে ওই গরু ও খাশিগুলো কোরবানি দেয়া হয়।

এসডিআই’র ঈদ উপহার পেয়েছে রংপুরের বদরগঞ্জের প্রায় ৮শত দু:স্থ পরিবার। আজ বুধবার (২১ জুলাই ২০২১) সকালে ঈদুল আযহার নামজ শেষে উপজেলার কালুপাড়া ইউনিয়নের শংকরপুরে ১৭ টি গরু ও ১৫ টি খাশি কোরবানি দেয় তারা।

 

এসডিআই-এর নির্বাহী পরিচালক খোরশেদ আলম বলেন, এসডিআই সারা দেশেই দু:স্থ্য অসহায় মানুষের পাশে আছে সব সময়। ইতোপূর্বে দেশের বিভিন্ন স্থানে বাড়ি-ঘর নির্মানসহ নলকুপ স্থাপন করে দেয়া হয়েছে। গত ঈদুল ফিতর ও ঈদুল আযহায়ও এসডিআই দু:স্থ্যদের পাশে ছিল। তারই ধারাবাহিকতায় এই কোরবানিতেও দু:স্থ্য মানুষদের মধ্যে ঈদ উপহার হিসেবে গরু ও খাশির মাংশ উপহার দেয়া হলো।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com