বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল হাসপাতালে  টাকা না দেয়ায় মেলেনি অক্সিজেন, ছটফট করে মারা গেলেন রোগী হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী আটক অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের সংশ্লিষ্টরা ভ্যাকসিন না নিলে বেতন বন্ধ টিকা বাণিজ্যে অভিযুক্ত ‘হুইপ পোষ্য’কে বরখাস্তের সিদ্ধান্ত হিলিতে তুলা কারখানায় আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি গাইবান্ধা গ্রাম পুলিশরা মানহীন সাইকেল গ্রহণে অস্বীকৃতি  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম জয়ে টাইগারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন জগন্নাথপুরে করোনা উপসর্গে চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু ২৬০০ ডোজ টিকা বিক্রি করেন হুইপের ভাই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয় নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
৮টি পা নিয়ে ছাগলের বাচ্চার জন্ম

৮টি পা নিয়ে ছাগলের বাচ্চার জন্ম

নিউজ ডেস্ক :
বিশ্বে প্রতিনিয়ত নানা অদ্ভুত ঘটনা ঘটে, যার কোনো ব্যাখ্যা পাওয়া যায় না। বিষয়গুলো একটু অন্য রকম হওয়ায় মানুষের মধ্যেও সেগুলো কৌতূহল তৈরি করে।

 

সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গে। আট পা নিয়ে একটি ছাগলের বাচ্চার জন্ম হয়। ঘটনায় স্থানীয়দের মধ্যে বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। বিষয়টি নিজের চোখে দেখতে অনেকেই ভিড় জমিয়েছেন ছাগলটির মালিকের বাড়িতে। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনা ভাইরাল হয়েছে।

 

জানা যায়, ছাগটির মালিক সরস্বতী মন্ডল। তার অনেকগুলো গরু ও ছাগল রয়েছে। গত ১৫ জুলাই তার একটি ছাগলের দু’টি বাচ্চা হয়। এর একটি ছিল আট পা-ওয়ালা। কিন্তু জন্মের কিছুক্ষণ পরই সেটি মারা যায়। অন্যটি সুস্থ ও স্বাভাবিক রয়েছে।

 

সরস্বতী মন্ডল বলেন, ‘এই প্রথম এরকম একটি ঘটনা দেখলাম। জন্মের পাঁচ মিনিটের মাথায় এটি মারা যায়। তবে মা ও অন্য বাচ্চা সুস্থ আছে।’

 

এর আগে গত এপ্রিলে ভারতের গুজরাটে প্রায় মানুষের মতো দেখতে একটি ছাগলের জন্ম হয়। এটির চারটি পা ও দু’টি কান ছাগলের মতো হলেও বাকিগুলো অঙ্গগুলো অনেকটা মানুষের মতো ছিল। এমনকি এটির লেজও ছিল না। কিন্তু জন্মের দশ মিনিট পরে এটি মারা যায়। স্থানীয়রা মাটি চাপা দেওয়ার আগে এটির পূজাও করে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com