শনিবার, ৩১ Jul ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে ১৩ ফুটের দুটি গাঁজা গাছসহ কবিরাজ গ্রেপ্তার এনআইডি না থাকলেও বিশেষ প্রক্রিয়ায় করা যাবে  টিকার নিবন্ধন দেশে টিকা নিলো ১ কোটি ২৮ লাখ ৫০ হাজার ৮৩৪ জন মানুষ রাজশাহী-চাঁপাইয়ে আবারও বেড়েছে সংক্রমণ হাতীবান্ধায় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধর ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাট চাষে কৃষকের মুখে হাসি নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার নওগাঁয় চুরির অপবাদে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশুকে নির্যাতন জামিল ব্রিগেডের কার্যক্রম রাজশাহী শহর পেরিয়ে এবার গ্রামে চিকিৎসা, শিক্ষা, অবকাঠামো, মান উন্নয়নে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের জন্য ১২ দফা প্রস্তাব
রংপুর বিভাগজুড়ে আরও ১৫ জনের মৃত্যু

রংপুর বিভাগজুড়ে আরও ১৫ জনের মৃত্যু

নিউজ ডেস্ক :
রংপুর বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনায় সংক্রমিত হয়েছেন ৪২১ জন। চলতি মাসের বিশ দিনে বিভাগে করোনায় প্রাণ হারাল ২৫৮ জন। গতকাল মঙ্গলবার বিভাগে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু বাড়লেও শনাক্ত কমেছে।

 

গতকাল বুধবার (২১ জুলাই) বিকেলে রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক (ভারপ্রাপ্ত) ডাঃ আবু মোঃ জাকিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি জানান, মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত করোনায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ঠাকুরগাঁওয়ের পাঁচজন, কুড়িগ্রামের তিনজন, নীলফামারীর তিনজন, দিনাজপুরের দুজন সহ রংপুর ও পঞ্চগড়ের একজন করে রয়েছেন।

 

 

এ সময়ে বিভাগে ১ হাজার ৭০২ নমুনা পরীক্ষা করে ৪২১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে দিনাজপুরের ১৯০ জন, রংপুরের ৯৯ জন, পঞ্চগড়ের ৪৩ জন, নীলফামারীর ২৯ জন, গাইবান্ধার ২৭ জন, লালমনিরহাটের ১৮ জন, ঠাকুরগাঁওয়ে ১৩ জন ও কুড়িগ্রামে ২ জন রয়েছেন। ২৪ ঘণ্টায় শনাক্ত বিবেচনায় আক্রান্তের হার ২৪ দশমিক ৭৪ শতাংশ। নতুন করে মারা যাওয়া ১৫ জনসহ বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭৮২ জনে।

 

 

করোনাভাইরাস শনাক্তের শুরু থেকে এ পর্যন্ত রংপুর বিভাগে ১ লাখ ৯৬ হাজার ৪৩২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। বিভাগের আট জেলার মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে দিনাজপুর, রংপুর ও ঠাকুরগাঁও জেলায়।

 

 

করোনার সংক্রমণ প্রতিরোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক (ভারপ্রাপ্ত) ডাঃ আবু মোঃ জাকিরুল ইসলাম বলেন, বর্তমান পরিস্থিতিতে বাধ্যতামূলক মাস্ক পরা নিশ্চিত করতে হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com