শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচন: ভোটগ্রহণ কর্মকর্তাদের দু’দিনের প্রশিক্ষণ শুরু

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচন: ভোটগ্রহণ কর্মকর্তাদের দু’দিনের প্রশিক্ষণ শুরু

আগামী ১৪ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচন-২০২২। এবার ভোট হবে ইলেট্রনিক ভোটিং মেশিন-ইভিএমে।  শুক্রবার থেকে ভোটগ্রহণ কর্মকর্তাদের দুই দিনের প্রশিক্ষণ শুরু হয়েছে।
সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রশিক্ষণের উদ্বোধন করেনÑ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং এই নির্বাচনে রিটার্নিং অফিসার এ কে এম গালিভ খাঁন। প্রশিক্ষণ প্রদান করেন জেলা নির্বাচন অফিসার ও এই নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার মো. মোতায়াক্কিল রহমান ও সদর উপজেলা নির্বাচন অফিসার মাহাবুবুল কবির।
প্রশিক্ষণে ৫ জন প্রিজাইডিং, ১০ জন সহকারী প্রিজাইডিং এবং ২০ জন পোলিং অফিসার অংশগ্রহণ করছেন।
উল্লেখ্য, এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী না থাকায় আওয়ামী লীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিনকে এরই মধ্যে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। অপরদিকে ২টি সংরক্ষিত ও ৫টি সাধারণ আসনের সদস্য পদপ্রার্থীরা এখন প্রচারণায় ব্যস্ত দিন পার করছেন। তারা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে।
৫টি সাধারণ আসনে সদস্য পদে ২০ জন এবং ২টি সংরক্ষিত আসনে সদস্য ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছন। ভোটার রয়েছেন ৬৫৯ জন। আগামী সোমবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইভিএমে ভোটগ্রহণ করা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com