সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত

ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত

 

মজিবর রহমান গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার ফুলছড়িতে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের আয়োজনে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ফুলছড়ি উপজেলা প্রাণিসম্পদ অফিসের হল রুমে উদাখালি মডেল কলেজের অধ্যক্ষ এনামুল হকের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় পিএফজি গঠনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বক্তব্য রাখেন দি হাঙ্গার প্রজেক্ট রংপুর বিভাগের এলাকা সমন্বয়কারী ফরিদা ইয়াসমিন। তিনি বলেন, একটি উদার, অসম্প্রদায়িক, সহনশীল মুক্ত মানবিক সমাজ ও রাষ্ট্র নির্মাণের লক্ষ্যে গণতান্ত্রিক মূল্যবোধের বিকাশ, সহিংসতা প্রতিরোধ, জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের ইতিবাচক সৌহার্দপূর্ণ রাজনৈতিক সহাবস্থান সৃষ্টির লক্ষ্যেই এ কমিটি গঠনের মূল উদ্দেশ্য। এ কমিটির কার্যক্রম সুষ্ঠু ও সুন্দর ভাবে বাস্তবায়নের লক্ষ্যে সকলের সর্বাত্মক সহযোগিতার আহবান জানান।

সুশাসনের জন্য নাগরিক সুজন ফুলছড়ি উপজেলা শাখার আহবায়ক শামসুজোহা বাবলুর সঞ্চালনায় অন্যানের মাঝে বক্তব্য রাখেন দি হাঙ্গার প্রজেক্ট গাইবান্ধা এলাকা সমন্বয়কারী আব্দুর রউফ, উদাখালি আওয়ামী লীগের সভাপতি আফতার হোসেন , যুগ্ন-সাধারণ সম্পাদক রাজা রাজা মিয়া, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, উদাখালি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আনিছুর রহমান, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান , ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল হক, উদাখালী ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি আতিকুর রহমান মধু প্রমুখ।

আলোচনা সভা শেষে রাজনৈতিক ব্যক্তিবর্গ সুশীলসমাজ ও উদ্যোক্তাগণের সর্বসম্মতি ক্রমে শামসুজ্জোহা বাবলু সমন্বয়কারী এবং আ’লীগের আফতার হোসেন, বিএনপি নেতা ইকবাল হোসেন, জাতীয় পার্টির নেতা আব্দুল মান্নান ও শামিমা বেগম কে এম্বাসেডর করে ৩০ সদস্য বিশিষ্ট ফুলছড়ি উপজেলা পিএফজি কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com