শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
থাইল্যান্ডের ডে-কেয়ার সেন্টারে বন্দুক হামলা, শিশুসহ নিহত ৩৪

থাইল্যান্ডের ডে-কেয়ার সেন্টারে বন্দুক হামলা, শিশুসহ নিহত ৩৪

আন্তর্জাতিক ডেস্ক

থাইল্যান্ডের উত্তর-পূর্বাঞ্চলীয় একটি প্রদেশে একটি শিশু ডে-কেয়ার সেন্টারে বৃহস্পতিবার সাবেক পুলিশ কর্মকর্তার বন্দুক হামলায় অন্তত ৩৪ জন নিহত হয়েছেন বলে জানিয়েছেন পুলিশের একজন মুখপাত্র। নিহতদের মধ্যে ২২ জন শিশুর পাশাপাশি প্রাপ্তবয়স্করাও রয়েছে। এছাড়াও হামলায় আহত হয়েছেন আরও অনেকে।

থাই পুলিশ এক বিবৃতিতে বলেছে, বন্দুকধারী নাম পান্যা খামরাব, যিনি থাই পুলিশের একজন লেফটেন্যান্ট হিসেবে কর্মরত ছিলেন। তাকে এখনও গ্রেপ্তার করা যায়নি। তার খোজেঁ তল্লাশি অভিযান চালালাচ্ছে পুলিশ।

পুলিশ আরও জানিয়েছে, গুলি চালানোর পাশাপাশি শিশু ও প্রাপ্তবয়স্কদের কুপিয়েছেন খামরাব। তবে কী কারণে এ হামলা চালান তিনি , তা এখনও স্পষ্ট নয়।

একজন সরকারী মুখপাত্র বলেছেন, প্রধানমন্ত্রী সমস্ত সংস্থাকে ব্যবস্থা নিতে এবং অপরাধীকে গ্রেপ্তার করার জন্য নির্দেশ দিয়েছেন।

এই অঞ্চলের অন্যান্য দেশের তুলনায় থাইল্যান্ডে বন্দুকের মালিকানার হার বেশি কিন্তু সরকারী পরিসংখ্যানে অবৈধ অস্ত্র তেমন নেই।

দেশটিতে বন্দুক হামলার ঘটনা বিরল তবে ২০২০ সালে, সম্পত্তির চুক্তিতে ক্ষুব্ধ একজন সৈনিক চারটি স্থানে বন্দুক হামলা চালালে কমপক্ষে ২৯ জন নিহত এবং ৫৭ জন আহত হয়েছিল।

সূত্র: রয়টার্স

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com