শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
ক্ষেপণাস্ত্র হামলা: লাইভ ছেড়ে দৌড় দিলেন সাংবাদিক

ক্ষেপণাস্ত্র হামলা: লাইভ ছেড়ে দৌড় দিলেন সাংবাদিক

ইউক্রেনের রাজধানী কিয়েভে একটি বাসার ছাদে বসে লাইভ দিচ্ছিলেন বিবিসির সাংবাদিক হুগো বাচেগা। ঠিক সেই সময়েই রাশিয়ার ছোড়া একটি ক্ষেপণাস্ত্র এসে পড়তে দেখা যায় তার এলাকায়।
এ সময় লাইভ ছেড়ে দৌড়ে নীচে চলে যেতে বাধ্য হন ওই সাংবাদিক।

মঙ্গলবার (১১ অক্টোবর) এ খবর জানিয়েছে স্কাই নিউজ।

ক্রিমিয়ান সেতুতে বিস্ফোরণের পর সোমবার আবারও ইউক্রেনের নানা অঞ্চলে ক্ষেপণাস্ত্র হামলা জোরদার করেছে রাশিয়া। প্রথমবারের মতো ইউক্রেনের রাজধানী কিয়েভের কেন্দ্রস্থল লক্ষ্য করেও এদিন হামলা চালানো হয়।

নিজের অভিজ্ঞতার কথা জানান হুগো বাচেগা বলেন, আমি বিবিসির লাইভে কথা বলছিলাম। যখন বিকট আওয়াজ শুনতে পাই তখন সেন্ট মাইকেল সোনালি মঠের দিকে তাকাই। কিয়েভের আকাশে হেলিক্প্টার বা বিমান চলাচল খুবই বিরল। ফলে আকাশ থেকে যখনই কোনো শব্দ আসে তখন সেখানে মানুষের নজর চলে যায়।

তিনি বলেন, আমি ওপরের দিকে তাকাই। দেখি মিসাইলের মতো কিছু একটা। পরে বড় ধরনের বিস্ফোরণ হয়, এরপর ধোয়া বের হয়। এটি শহরের দিনিপ্রো নদীর কাছে অবস্থিত বিখ্যাত কাচের ব্রিজের দিক থেকে আসে। মঠ থেকে খুব বেশি দূর না।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com