শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
১-১ সমতায় মধ্যবিরতিতে পর্তুগাল ও দক্ষিণ কোরিয়া

১-১ সমতায় মধ্যবিরতিতে পর্তুগাল ও দক্ষিণ কোরিয়া

এডুকেশন সিটি স্টেডিয়ামে শুক্রবার ‘এইচ’ গ্রুপের ম্যাচে বাংলাদেশ সময় রাত ৯টায় মুখোমুখি হয় পর্তুগাল ও দক্ষিণ কোরিয়া। এরই মধ্যে চলছে খেলার মধ্যবিরতি। আক্রমণ পাল্টা আক্রমণে ১-১ সমতায় প্রধমার্ধ শেষ করে দুই দল।।

শুরু থেকে আক্রমণ পাল্টা আক্রমণে জমে উঠে খেলা। শুরুতেই খেলার ৫ মিনিটে রিকার্ডোর ১ গোলে এগিয়ে যায় রোনালদোর পর্তুগাল।

কিন্তু তারা সে লিড বেশিক্ষন ধরে রাখতে পারে নি। খেলার ২৭ মিনিটের মাথায় ১ গোল পরিশোধ করেন কিম। যার ফলে ১-১ এ সমতায় ফিরে খেলা।

পর্তুগালের আজকের ম্যাচ নিয়ম রক্ষার। তাদের দ্বিতীয়পর্ব নিশ্চিত হয়ে গেছে আগেই। তাই এখন নির্ভার হয়ে মাঠে নামছে তারা। অন্যদিকে সম্ভাবনা বাঁচিয়ে রাখতে হলে আজকের ম্যাচে পর্তুগালের বিপক্ষে জিততেই হবে দক্ষিণ কোরিয়াকে।

পর্তুগাল ৬ পয়েন্ট নিয়ে এই গ্রুপে শীর্ষে। দক্ষিণ কোরিয়ার পয়েন্ট ১। অন্যদিকে ঘানার ৩ আর উরুগুয়ের পয়েন্ট ১। দক্ষিণ কোরিয়া এই ম্যাচ জিতলে তাদের ৪ পয়েন্ট হবে। সেক্ষেত্রে ঘানা হারলে বা ড্র করলে সুযোগ অপেক্ষা করছে তাদের সামনে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com