বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
যুক্তরাষ্ট্রকে ৩-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডস

যুক্তরাষ্ট্রকে ৩-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডস

নিউজ ডেস্ক :
কাতারে ফিফা বিশ্বকাপের প্রথম দল হিসেবে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেল নেদারল্যান্ডস।

খলিফা ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে রাউন্ড অব সিক্সটিনের প্রথম ম্যাচে ডাচরা মার্কিন যুক্তরাষ্ট্রকে হারাল ৩-১ গোলে। দুই দলই গোলের বেশ কিছু ভালো সুযোগ কাজে লাগাতে পারেনি। আমেরিকা ভালো লড়াই চালালেও শেষরক্ষা হয়নি। ১০ মিনিটে মেম্ফিস ডিপে ও প্রথমার্ধের স্টপেজ টাইমে দালি ব্লিন্ডের গোলে এগিয়ে ছিল নেদারল্যান্ডস। দ্বিতীয়ার্ধে গোল শোধে মরিয়া হয়ে ওঠে মার্কিন যুক্তরাষ্ট্র। একের পর আক্রমণ শানিয়ে অবশেষে ৭৬ মিনিটে প্রথম গোলটি করেন হাজি রাইট। এরপর সমতা ফেরানোর লড়াই চালাতে থাকে আমেরিকা। কিন্তু ৮১ মিনিটে ডেঞ্জেল ডামফ্রিসের গোল মার্কিন যুক্তরাষ্ট্রকে লড়াই থেকে ছিটকে দেয়।

১০ মিনিটে মেম্ফিস ডিপে ও প্রথমার্ধের স্টপেজ টাইমে দালি ব্লিন্ডের গোলে এগিয়ে ছিল নেদারল্যান্ডস। দ্বিতীয়ার্ধে গোল শোধে মরিয়া হয়ে ওঠে মার্কিন যুক্তরাষ্ট্র। একের পর আক্রমণ শানিয়ে অবশেষে ৭৬ মিনিটে প্রথম গোলটি করেন হাজি রাইট। এরপর সমতা ফেরানোর লড়াই চালাতে থাকে আমেরিকা। কিন্তু ৮১ মিনিটে ডেঞ্জেল ডামফ্রিসের গোল মার্কিন যুক্তরাষ্ট্রকে লড়াই থেকে ছিটকে দেয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com