রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
তিতের নাচ আজ চলবে নাকি বন্ধ হবে

তিতের নাচ আজ চলবে নাকি বন্ধ হবে

নিউজ ডেস্ক :
শেষ ষোলোর ম্যাচে দক্ষিণ কোরিয়াকে হারানোর রাতে একটা বড় বিতর্কের জন্ম দিয়েছে ব্রাজিল। নেচে নেচে প্রত্যেকটি গোল উদযাপন করেছে তারা। আর সেলেসাওদের এই উদযাপনের মাঝে অনেকেই দেখছেন প্রতিপক্ষকে অসম্মান করার অশুভ ছায়া।

শিস্যদের সাথে নেচে সবচেয়ে বেশি সমালোচনার মুখে পড়েছেন ব্রাজিলের কোচ তিতে। অনেকেই বলছেন, তিতে কাজটা ঠিক করেননি।

তবে নাচ নিয়ে ব্রাজিলের দাবি, তারা নিজেদের সংস্কৃতি মেনে এবং দর্শকদের আনন্দ দিতেই নেচেছেন। অন্য কাউকে অসম্মান করার জন্য নাচে না আমাজনের বরপুত্ররা। তেমনটাই দাবি সবার।

ব্রাজিলের কোচ আরও একধাপ এগিয়ে বলেছেন, নাচে দোষের কিছু নেই। আর তিনি যাদের সাথে নেচেছেন, তাদের অনেকেই তার নাতির বয়সী। আর নাতিদের সাথে নাচাটাকে তিনি বেশ ইতিবাচকভাবে দেখছেন জানিয়ে, নাচ অব্যাহত রাখার ঘোষণাও দিয়ে রেখেছেন।

সেই কথার সূত্র ধরেই বলা যায়, ক্রোয়েশিয়ার জালে ব্রাজিল বল পাঠাতে পারলেই নাচবেন তিতে। এখন প্রশ্ন হলো, আজ রাতে নেইমার-রিচার্লিসনরা ব্রাজিলের জালে বল পাঠিয়ে তিতের নাচের ব্যবস্থা করতে পারবে তো?

যদিও পরিসংখ্যান তিতের পক্ষে। ক্রোয়েশিয়ার বিপক্ষে কখনো হারেনি ব্রাজিল। ক্রোয়েশিয়া এখন পর্যন্ত ব্রাজিলের জালে কোনোদিনও বল জড়াতে পারেনি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com