শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
গোলাপবাগ মাঠ ছাড়িয়ে সড়কে বিএনপি নেতা-কর্মীরা

গোলাপবাগ মাঠ ছাড়িয়ে সড়কে বিএনপি নেতা-কর্মীরা

নিউজ ডেস্ক :
সমাবেশস্থল নিয়ে পুলিশের অনুমতির পর শুক্রবার বিকেল থেকেই গোলাপবাগে জমায়েত শুরু হয়। আজ ভোরের আলো ফোটার সঙ্গে সঙ্গে খণ্ড খণ্ড মিছিল নিয়ে ঢাকা ও আশপাশের বিভিন্ন এলাকার বিএনপি নেতা-কর্মীরা যোগ দেন সমাবেশে।

বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশস্থল গোলাপবাগ মাঠ শুক্রবার সন্ধ্যা থেকেই ভরতে শুরু করে। শনিবার বেলা ১১টায় সমাবেশ শুরুর আগে ভোর থেকেই মাঠ ছাড়িয়ে আশপাশের সড়কে অবস্থান নেন দলটির নেতা-কর্মীরা, যাদের মিছিল আর স্লোগানে মুখর হয়ে ওঠে পুরো এলাকা।

সমাবেশস্থল নিয়ে পুলিশের অনুমতির পর শুক্রবার বিকেল থেকেই গোলাপবাগে জমায়েত শুরু হয়। আজ ভোরের আলো ফোটার সঙ্গে সঙ্গে খণ্ড খণ্ড মিছিল নিয়ে ঢাকা ও আশপাশের বিভিন্ন এলাকার নেতা-কর্মীরা যোগ দেন সমাবেশে। সমাবেশে আসার পথে বাধার মুখে পড়ার এমন অভিযোগ করেছেন বিএনপির আরও কয়েকজন নেতা-কর্মী।

পুলিশের বাধা থেকে বাঁচতে কেউ কেউ বিভিন্ন কৌশলে ঢাকায় আসার কথা জানিয়েছেন। তারা অ্যাম্বুলেন্সে রোগী সেজে, সবজি, মুরগির ভ্যানে, মালামাল আনা নেয়া করা কাভার্ড ভ্যানে করে ঢাকায় পৌঁছে নানা কৌশলে সমাবেশস্থলে আসার কথা জানিয়েছেন।

সমাবেশে আসা অনেক নেতা-কর্মী বর্ণিল টি-শার্ট পরেন। তাদের মুখে ছিল ‘টেক ব্যাক বাংলাদেশ’, ‘তারেক রহমানের মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই, সংগ্রামী মহাসচিবের মুক্তি চাই’, ‘সবার ভাই আব্বাস ভাইয়ের মুক্তি চাই’ স্লোগান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com