রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
যুক্তরাষ্ট্রে ভয়াবহ টর্নেডোর আঘাতে নিহত ২৩

যুক্তরাষ্ট্রে ভয়াবহ টর্নেডোর আঘাতে নিহত ২৩

যুক্তরাষ্ট্রের মিসিসিপি অঙ্গরাজ্যে ভয়াবহ টর্নেডো আঘাত হেনেছে। শুক্রবার (২৪ মার্চ) রাতের এই আঘাতে অন্তত ২৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। খবর নিউইয়র্ক টাইমসের।

প্রতিবেদনে বলা হয়, টর্নেডোর আঘাতে বেশ কিছু ভবন বিধ্বস্ত হয়েছে। এসব ভবনের ধ্বংসস্তূপের মধ্যে অনেকে আটকা থাকতে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে।

তাছাড়া বেশ কয়েকটি গ্রামীন শহরেও ধ্বংসযজ্ঞ চালিয়েছে প্রাকৃতিক এই দুর্যোগটি। ভেঙে পড়েছে অসংখ্য গাছ ও বিদ্যুতের লাইন। বিদ্যুৎহীন হয়ে পড়েছে হাজার হাজার মানুষ।

যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলের কিছু অঙ্গরাজ্যেও শক্তিশালী টর্নেডোটি আঘাত এনেছে। তবে মিসিসিপির কিছু এলাকায় শুরু হয়েছে ভারি বৃষ্টিও।

সেখানে কতটি টর্নেডো আঘাত হেনেছে তা পরিষ্কার নয়। যদিও এর আগে দেশটির ন্যাশনাল ওয়েদার সার্ভিস এক পূর্বাভাসে বেশ কিছু টর্নেডোর ব্যাপারে সতর্ক করেছিল।

পশ্চিম মিসিসিপির ছোট শহর রোলিং ফর্কের বাসিন্দারা জানিয়েছেন, একটি টর্নেডো তাদের বাড়ির পিছনের জানালাগুলো উড়িয়ে নিয়ে গেছে। এলাকায়
ভয়াবহ ক্ষয়ক্ষতি হয়েছে বলেও জানানো হয়েছে।

স্থানীয় বাসিন্দা ব্র্যান্ডি শোয়াহ বলেছেন, এরকম দুর্যোগ আগে কখনো দেখিনি। ছোট এই শহরটি এখন মারাত্মক বিপর্যয়ের মুখোমুখি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com