রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ভারতের মণিপুরে এবার রকেট হামলা, এক পুরোহিতের মৃত্যু দুর্গাপূজার নিরাপত্তায় মাদ্রাসা ছাত্রদের সম্পৃক্ত করা হবে: ধর্ম উপদেষ্টা। শিবগঞ্জে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু শিক্ষার গুণগত মান উন্নয়নে লাইফ সাইন স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশ জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার সিংড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত সিংড়ায় মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে বিএনপি নেতার মতবিনিময় সভা সিরাজগঞ্জে যমুনা সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩ রাণীশংকৈলে সাংবাদিকদের সাথে বৈষম্য বিরোধী ছাত্রদের মতবিনিময় সভা রাজশাহীতে হাসিনাসহ ১৭৮ জনের বিরুদ্ধে মামলা
বাজে আম্পায়ারিং নিয়ে কোনো সন্দেহ নেই, তবে আমরাও পুওর অ্যাপ্লিকেশন করেছি- মাশরাফি

বাজে আম্পায়ারিং নিয়ে কোনো সন্দেহ নেই, তবে আমরাও পুওর অ্যাপ্লিকেশন করেছি- মাশরাফি

নিউইয়র্কের নাসাউয়ের কঠিন পিচে, শক্তিশালী বোলিং লাইন আপের বিপক্ষেও তাওহিদ হৃদয় ও মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাটে জয়ের কাছাকাছি পৌঁছে গিয়েছিল বাংলাদেশ। তবে এক আম্পায়ার্স কলে তছনছ হয়ে যায় টাইগারদের ইতিহাস গড়ার স্বপ্ন। এদিন অবশ্য ভাগ্যও কিছুটা খারাপ ছিল শান্তদের।

এদিন প্রোটিয়াদের কাছে ৪ রানে হেরেছে বাংলাদেশ। ১১৪ রান তাড়া করতে নেমে ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১০৯ রানে থেমেছে টাইগাররা। ৩৪ বলে ৩৭ রান করে হৃদয় আর ২৭ বলে ২০ রান করে আউট হন মাহমুদউল্লাহ।

বাংলাদেশের এমন হারের পর আম্পায়ারের সিদ্ধান্ত নিয়েও প্রশ্ন উঠেছে। এ নিয়ে কথা বলেছেন সাবেক টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও। আম্পায়ারিং ও উত্তরসূরীদের কিছু সিদ্ধান্তে হতাশা প্রকাশ করে নিজের ব্যক্তিগত ফেসবুক পোস্টে হারের কারণ তুলে ধরেন মাশরাফি।

সেখানে তিনি লিখেছেন, ‘বাজে আম্পায়ারিং নিয়ে কোনো সন্দেহ নেই, তবে আমরাও পুওর অ্যাপ্লিকেশন করেছি।’

অবশ্য এখনই হাল ছাড়তে চান না সাবেক এই টাইগার দলপতি। কারণ বাংলাদেশের সামনে আরও দুটি ম্যাচ রয়েছে। সেদিকেই শান্তদের মনোযোগ দিতে বললেন মাশরাফি, ‘আশা ছাড়ছি না, ইনশাআল্লাহ সেরা আটে যাব। দারুণ সুযোগ হাতছাড়া হলো, যার ফলে আরও দুইটা প্রেশারের ম্যাচ খেলতে হবে। তাই এই ম্যাচকে যত দ্রুত ব্রেইন থেকে ডিলিট করা যায়, ততোই ভালো হবে সামনের দুইটা ম্যাচের জন্য।’

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com