বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান উপদেষ্টা ড. ইউনূস নিউইয়র্ক যাচ্ছেন ২৪ সেপ্টেম্বর, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর জুলাই অভ্যুত্থানে গণহত্যাকারীরা গ্রেপ্তার না হলে অন্তর্বর্তী সরকারের ভূমিকা প্রশ্নবিদ্ধ হবে: রিজভী আফগানিস্তানে ৩২ লাখ শিশু তীব্র অপুষ্টিতে ভুগছে প্রথম দিন শেষে ভারতের রান ৬ উইকেটে ৩৩৯ হত্যাকাণ্ডের বিচার না হলে অন্তর্বর্তী সরকারের ভূমিকা ম্লান হবে মাছ কেটে দেওয়ার কথা বলে বাসায় ডেকে কিশোরীকে ধর্ষণ ৮৯ বছরের পুরোনো রেকর্ড ভাঙলো চেন্নাই টেস্টের প্রথম দিনে হলিউডে বড় চমক জ্যাকুলিন ফার্নান্দেজের আজ শেষ হচ্ছে ভিসার মেয়াদ, কাল থেকে ভারতে ‘উদ্বাস্তু’ শেখ হাসিনা নাটোরের সিংড়ায় ফুটওভার ব্রিজ ব্যবহারে অনীহা, ঝুঁকি নিয়ে রাস্তা পারাপার
প্রথম দিন শেষে ভারতের রান ৬ উইকেটে ৩৩৯

প্রথম দিন শেষে ভারতের রান ৬ উইকেটে ৩৩৯

৩৩৯ রানে দিন শেষ করল ভারত

৩২ ওভারে ১৬৩ রান—দিনের তৃতীয় ও শেষ সেশনে এই রান যোগ হয়েছে ভারতের। হারায়নি কোনো উইকেট।

শেষ সেশনে রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজার দুর্দান্ত ব্যাটিংয়ে ভারত চেন্নাই টেস্টের প্রথম দিন শেষ করেছে ৬ উইকেটে ৩৩৯ রানে। অশ্বিন ১০২, জাদেজা ৮৬ রানে অপরাজিত। দুজনের অবিচ্ছিন্ন সপ্তম উইকেট জুটিতে ভারত পেয়েছে ১৯৫ রান। যা বাংলাদেশের বিপক্ষে ভারতের সপ্তম উইকেট বা তার পরের জুটির সর্বোচ্চ তো বটেই, চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে যে কোনো দলেরই সপ্তম উইকেটে সর্বোচ্চ।

দিনের প্রথম দুই সেশনে পতন হওয়া ভারতের ৬ উইকেটের মধ্যে ৪টি নিয়েছেন হাসান মাহমুদ, ১টি করে নাহিদ রানা ও মেহেদী হাসান মিরাজ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com