বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
বায়োলাইফ – ২৮

বায়োলাইফ – ২৮

Bio Life -28
বায়োলাইফ ২৮
সাধারণ বলবর্দ্ধক-টনিক (হোমিওপ্যাথিক ঔষধ)।
 
লক্ষণ : যাহার ক্ষয় রোগ ও অন্যান্য স্বাস্থ্যহানিকর রোগে ভুগছেন তাদের খুব সাহায্য করবে। জ্বর, নিউমোনিয়া ও ডায়রিয়া ইত্যাদিতে ভোগার পর স্বাস্থ্য উদ্ধারের পক্ষে বিশেষ উপযোগী। প্রযোজনীয় টিস্যুর পুষ্ঠি সরবরাহের দ্বারা দেহ সংস্থান সুগঠিত করে। দুর্বল ও বৃদ্ধাও সেবন করতে পারবেন। এই ঔষধটি টনিক রুপে কাজ করে। এই বড়ি ক্রমাগত সেবন করলে রোগ প্রতিরোধ করবে।
সেবন বিধি : বয়স্ক ব্যাক্তি এক সঙ্গে ৪ টি বড়ি দৈনিক ৩ অথবা ৪ বার খাওয়ার আধ ঘন্টা আগে বা পরে সেবন করতে হবে অথবা রেজিষ্টার্ড হোমিও চিকিৎসকের পরামর্শে সেবন করতে হবে।
সংরক্ষণ : সুগন্ধ-দুগন্ধ আলো-বাতাস থেকে দূরে , শীতল-শুস্কস্থানে ও শিশুদের নাগালের বাইরে রাখুন।
চিকিৎসার্থে যোগাযোগ করুন-

আরোগ্য হোমিও হল

প্রতিষ্ঠাতা : মৃত : ডা: আজিজুর রহমান 

ডা: মো: হাফিজুর রহমান (পান্না)

বিএসএস, ডিএইচ এমএস (ঢাকা)

ডা: মোসা: অজিফা রহমান (ঝর্না)

 ডিএইচ এমএস (ঢাকা)

রেজি নং- ১৬৯৪২

স্থাপিত -১৯৬২

মথুর ডাঙ্গা, সপুরা, বোয়ালিয়া, রাজশাহী।

মোবাইল – ০১৭১৮১৬৮৯৫৪

Mel-arh091083@gmail.com / hafizurrahman2061980@gmail.com

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com