শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত

বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত

 

আবু বকর ছিদ্দিক রনি, শার্শা প্রতিনিধিঃ
দুনিয়ার মজদুর এক হও এই স্লোগান কে সামনে রেখে বাগআঁচড়ায় মহান মে দিবস উপলক্ষে বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের আয়োজনে মহান মে দিবস ও দোয়া অনুষ্ঠান পালিত হয়েছে।
বুধবার সকালে (০১/০৫/২৪) সকাল ১০টার সময় বাগআঁচড়া বাজার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নিজ কার্যালয়ে মহান মে দিবস পালন ও পূর্বে যে সকল শ্রমিক মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফিরাতের জন্য দোয়া অনুষ্ঠান করা হয়।
বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান কিনার সঞ্চালনায় এই অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন দারুল আমান শিক্ষা সদন মসজিদের ইমাম হাফেজ মাওলানা শহিদুল ইসলাম।
এ সময় আরও উপস্থিত ছিলেন, বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান হাসান আরিফ, বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক বাবলু হোসেন, কোষাধাক্ষ আবুল কালাম, সমাজ বিষয়ক সম্পাদক সোহাগ হোসেন, বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই হামিদুল রহমান, এসআই আবু সাঈদসহ আরও উপস্থিত ছিলেন সাবেক ও বর্তমান শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com