শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত

সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত

 

জোবায়ের হোসেন,ফেনী প্রতিনিধি:
ফেনীর সোনাগাজী সড়কে একটি সিএনজি অটোরিকশা নিয়ন্ত্রন হারিয়ে আবু সায়েদ সুমন(৩৩) নামে গাড়িটির চালক নিহত হয়েছেন।

বুধবার (১লা মে) সকাল ৬ টার দিকে সোনাগাজীর মামার দরবার নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।
মুমূর্ষু অবস্থায় তখন তাকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।
সুমনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা আরেক সিএনজি চালক জানান,সোনাগাজী থেকে আসার পথে দেখেন একজন যাত্রী সহ সিএনজি অটোরিকশা টা সড়কে উল্টে পড়ে আছে। তবে যাত্রী সামান্য আহত হলেও চালক সুমন গুরুতর আহত হন।

সুমনের মামা কপিল উদ্দিন বলেন, সুমন সিএনজিতে গ্যাস নেওয়ার জন্য ভোর ৬ টার দিকে বাড়ি থেকে বের হয়। লালপোলের দিকে আসার পথে ঘুম চোখে গাড়ি চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে।

সুমনের মামা কপিল উদ্দিন জানান, সুমন সোনাগাজী উপজেলার ৭নং সোনাগাজী ইউনিয়নের চরখোয়াজ গ্রামের আলী আফসারের ছেলে। সে তার পরিবার নিয়ে নিজ গ্রামের বাড়িতেই বসবাস করতেন। তার একজন ছেলে সন্তান রয়েছে। তিনি নিজের সিএনজি নিজেই চালাতেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com