শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
অভিষেকেই হ্যাটট্রিক বাংলাদেশের ফারিহার

অভিষেকেই হ্যাটট্রিক বাংলাদেশের ফারিহার

অভিষেকের অপেক্ষা অনেকদিন ধরেই ছিলেন ফারিহা তৃষ্ণা। অবশেষে এলো মাহেন্দ্রক্ষণ। ফারিহা কাজে লাগালেন দুর্দান্তভাবে। সিলেটের পড়ন্ত বিকেলে করে ফেললেন হ্যাটট্রিক। তিন বলে তিন ব্যাটারকে করলেন বোল্ড।

মাত্র দ্বিতীয় বাংলাদেশি নারী ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টিতে হ্যাটট্রিকের কৃতিত্ব দেখালেন ফারিহা। এর আগে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ২০১৮ সালে এমন কীর্তি ছিল ফাহিমা খাতুনের।

নারীদের বিশ্ব ক্রিকেটেও এমন রেকর্ড ছিল একটাই। মালদ্বীপের বিপক্ষে নিজের আন্তর্জাতিক অভিষেকেই হ্যাটট্রিক করেছিলেন নেপালের অঞ্জলী চাঁদ।

ইনিংসের ষষ্ঠ ওভারে নিজের তৃতীয় ওভার করতে আসেন ফারিহা। দ্বিতীয় বলেই তিনি পেয়ে যান প্রথম উইকেট। উইনিফ্রেড দুরাইসাঙ্গামকে বোল্ড করেন। দ্বিতীয় বলেও একইভাবে আউট হন ম্যাশ এলাইসা। এরপর মাহিরাহ ইজ্জতি ঈসমাইলকে বোল্ড করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন ফারিহা।

সতীর্থরা জড়িয়ে ধরেন তাকে। এক লাফে ফারিহার কোলে উঠেন অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। নিজের চার ওভারে ১২ রান দিয়ে ৩ উইকেট নেন ফারিহা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com